শিরোনাম
প্রকাশ : ৭ জুলাই, ২০২০ ২০:০৬

বিরলে ছাত্রদের মাঝে চারাগাছ বিতরণ

দিনাজপুর প্রতিনিধি

বিরলে ছাত্রদের মাঝে চারাগাছ বিতরণ

প্রাণঘাতি করোনাভাইরাস বৈশ্বিক জীবনে ব্যাপক পরিবর্তন এনেছে। এ ভাইরাস থেকে রক্ষা পেতে যথাযথভাবে নিয়মকানুন মেনে চলতে হবে। মাস্ক ছাড়া কোন অবস্থাতেই বাড়ির বাহিরে যাওয়া যাবে না। বর্তমান বর্ষাকালে এমনিতেই নানান অসুখ লেগে থাকে। তাই সবাইকে সজাগ ও সচেতন থেকে কাজ করার চেষ্টা করতে হবে। বর্ষাকালটিকে কাজে লাগিয়ে আমাদের অক্সিজেনের জন্য বেশি বেশি করে বৃক্ষরোপণ করতে হবে। গাছ আমাদের অকৃত্রিম বন্ধু। তাই গাছ লাগিয়ে পরিবেশ রক্ষার কাজে সহযোগিতা আমাদের একান্ত দায়িত্ব ও কর্তব্য। 

মঙ্গলবার বিরল উপজেলার বাজনাহার রেল স্টেশন চত্বরে বিরল উপজেলা বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদ ও বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা বিরল উপজেলা শাখার যৌথ আয়োজনে মাস্ক ও গাছের চারা বিতরণ অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। 
শেষে বিভিন্ন স্কুল-মাদ্রাসার শিক্ষার্থীদের মাঝে মাস্ক ও গাছের চারা বিতরণ করা হয়। অনুষ্ঠানে ৩০০ চারা গাছ বিতরণ করা হয়।

বিরল উপজেলা বঙ্গবন্ধু প্রাথমিক শিক্ষক পরিষদের যুগ্ম আহবায়ক মোনায়েম খানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার কেন্দ্র্রীয় ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক, প্রধানমন্ত্রী কর্তৃক পুরস্কারপ্রাপ্ত শিশু সংগঠক মনিরুজ্জামান জুয়েল। 

এ সময় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুরের ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান নভেল, বাজনাহার উত্তরণ ক্লাবের সভাপতি মোকসেদ আলী, ইউপি চেয়ারম্যান মোসলেম উদ্দিন, ধামইর ইউপি আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোজেন চন্দ্র দেবশর্মা, আওয়ামী লীগ নেতা নুর আলম, জয়ন্ত ঘোষ, মাহমুদা বেগম, মুন আকতার প্রমুখ। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর