৯ জুলাই, ২০২০ ২০:৩৮

মাদারীপুরে আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

মাদারীপুর প্রতিনিধি

মাদারীপুরে আসামিদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

মাদারীপুর সদর উপজেলার খোয়াজপুর ইউনিয়নের চরগোবিন্দপুর গ্রামে ৬৫ বছর বয়সের এক বৃদ্ধের জমি দখলের জন্য ২৫টি মেহগনি গাছ কাটা, পুত্রবধূকে মারধরের মাধ্যমে শ্লীলতাহানিসহ পরিবারের অন্যান্য সদস্যদের মারপিটের ঘটনার সুষ্ঠু বিচার এবং আসামিদের গ্রেফতারের দাবিতে বৃহস্পতিবার দুপুরে শহরের পুরান বাজার এলাকায় সংবাদ সম্মেলনের আয়োজন করেন ক্ষতিগ্রস্ত আ. ওয়াদুদ মীর। 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আ. ওয়াদুদ মীর বলেন, আমার বাড়ির পাশে একটি জমিতে আমি ২৫টি মেহগনি গাছ লাগাই। আমার প্রতিবেশি মো. শাহাবুদ্দিন আকন আমার ওই জমি বিভিন্ন সময় দখলের চেষ্টা চালায়। গত তিন জুলাই বিকেলে শাহাবুদ্দিন আকন তার লোকজন নিয়ে আমার জমি দখল করতে আসে এবং জমিতে থাকা ২৫টি মেহগনি গাছ কেটে ফেলে।

এ সময় বাধা দিতে গেলে আসামিরা দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে আমাদের মারতে আসলে আমরা দৌড়ে বাড়িতে চলে আসি। পরে আসামিরা আমার বাড়িতে এসে আমাকে, আমার ছেলে ও ছেলের স্ত্রীকে মারপিট, রামদা দিয়ে কুপিয়ে জখম করে। ঘরবাড়ি ভাংচুর করে নগদ টাকা, স্বর্ণালংকারসহ অন্যান্য মালামাল নিয়ে যায়।

এ ঘটনায় আমি বাদী হয়ে মাদারীপুর সদর থানায় একটি মামলা দায়ের করি। পুলিশ এখন পর্যন্ত কোন আসামিদের ধরতে পারে নাই। উল্টোভাবে আসামিরা ৭ জুলাই আমাদের বিরুদ্ধে সদর থানায় একটি মিথ্যা মামলা দায়ের করে। উক্ত মিথ্যা মামলায় আমরা এখন হয়রানি শিকার হচ্ছি। আমাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যারসহ আমাদের বাড়িঘর ভাংচুরসহ যে ক্ষতি করেছে তার সুষ্ঠ বিচার চাই। 

বিডি প্রতিদিন/আল আমীন

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর