শিরোনাম
প্রকাশ : ১০ জুলাই, ২০২০ ১৮:১০

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শ্রমিকসহ দুইজনের মৃত্যু

দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় শ্রমিকসহ দুইজনের মৃত্যু
প্রতীকী ছবি

ইটভাটায় কাজ করতে যাওয়ার সময় ট্রাকের চাপায় শিবলার হাসদা নামে এক আদিবাসী শ্রমিক এবং চিরিরবন্দরে দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নরেশ চন্দ্র রায় (৬০) নামে আরেকজন নিহত মৃত্যু হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার দাউদপুর-ভাদুরিয়া সড়কের দু’মাইল নামক স্থানে এই ঘটনা ঘটে। অপরটি শুক্রবার দুপুর দেড়টায় দিকে দিনাজপুর-পার্বতীপুর সড়কের চিরিরবন্দরের হাজিরমোড় এলাকায় পেট্রোল পাম্পের সামনে ঘটনাটি ঘটেছে।

নিহত শিবলাল হাসদা (৫০) ওই এলাকার খয়েরগুনি কাঠাল পাড়া সুবল হাসদা’র ছেলে। অপর নিহত নিহত নরেশ চন্দ্র রায়(৬০) পার্বতীপুর উপজেলার মনমথপুর ইউনিয়নের দূর্গাপুর গ্রামের চাকলাপাড়ার মৃত ধীরেণ নাথ রায়ের ছেলে।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান বিষয়টি নিশ্চিত করে জানান, শুক্রবার সকালে দাউদপুর-ভাদুরিয়া সড়কে ভাদুরিয়া থেকে নবাবগঞ্জে একটি খালি ট্রাক আসছিল। পথে নবাবগঞ্জ ফায়ার সার্ভিসের পূর্বপাশে দু’মাইল নামক স্থানে পাকা রাস্তার ওপর হঠাৎ করে শিবলাল হাসদা ট্রাকের সামনে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনাস্থলে দ্রুত ফায়ার সার্ভিসের লোকজন উপস্থিত হয়ে লাশটি উদ্ধার করে। পরে পুলিশ গিয়ে লাশ, ট্রাকের চালক হেলপারসহ তাদের আটক করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় ট্রাকচালক মো. মোকলেস রহমান ও ট্রাকের হেলপার মোস্তাফিজারকে আটক করা হয়।

অপরদিকে চিরিরবন্দর থানার ওসি সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, চিরিরবন্দরের হাজিরমোড় এলাকায় চেয়ারম্যানের পেট্রোল পাম্পের সামনে বিপরীত দিক থেকে আসা দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই নরেশ চন্দ্র রায়ের মৃত্যু হয়। 

বিডি প্রতিদিন/এনায়েত করিম


আপনার মন্তব্য