১১ জুলাই, ২০২০ ২০:৪২

নিখোঁজের ৮ দিন পর ঝিনাইদহে গৃহবধূর গলিত মরদেহ উদ্ধার

ঝিনাইদহ প্রতিনিধি

নিখোঁজের ৮ দিন পর ঝিনাইদহে গৃহবধূর গলিত মরদেহ উদ্ধার

নিখোঁজের আটদিন পর ঝিনাইদহে মৌসুমি খাতুন (২৪) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত মৌসুমি ঝিনাইদহ সদর উপজেলার মহারাজপুর ইউনিয়নের রামনগর গ্রামের সমশের উদ্দীনের মেয়ে। আজ শনিবার (১১ জুলাই) বিকাল ৫টার দিকে দক্ষিণ রামনগরের পাশে তেতুল বিল থেকে তার মরদেহটি উদ্ধার করা হয়। 

জানা গেছে, পাঁচ বছর আগে কালীগঞ্জ পৌরসভাধীন খয়েরতলা গ্রামে রোকন উদ্দীনের সাথে পারিবারিক ভাবে বিয়ে হয়েছিল মৌসুমির। নিহত মৌসুমির চার বছরের একটি ছেলে সন্তান রয়েছে। তবে স্বামীর সংসারে বনিবনা না হওয়া দীর্ঘদিন ধরে বাবার বাড়িতেই বসবাস করছিল সে। মাঝে মাঝে তার স্বামী সেখানে এসে থাকতো।

নিহতের ভাই সুজন হোসেন জানান, গত ২ জুলাই রাতে বাবার বাড়ি থেকে সে নিখোঁজ হয় আমার বোন। ওইদিন আমাদের এক আত্মীয় অসুস্থ থাকায় আমার মা চার বছরের ভাগ্নেকে নিয়ে সেখানে ছিলেন। এছাড়া বাবাও ব্যবসায়িক কাজে যশোর নোয়াপাড়া ছিলেন। বাড়িতে শুধু আমার বোন ও তার জামাই ছিল। ৩ জুলাই আমার ভগ্নিপতি সকালে প্রতিবেশিদের জানায় রাত তিনটার পর থেকে মৌসুমিকে পাওয়া যাচ্ছে না। আমি ঘুমিয়ে ছিলাম। ঘুম থেকে উঠে দেখি সে কোথায় চলে গেছে। এরপর ওই দিন ভগ্নিপতি রোহন নিজেই ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করে। আমরা সবাই বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি শুরু করি। এই সুযোগে আমার ভগ্নিপতি বাড়ির একটি ছাগল বিক্রি করে টাকা নিয়ে উধাও হয়ে যায়। এরপর থেকে তাকেও খুঁজে পাওয়া যাচ্ছে না।

ঝিনাইদহ সদর থানার ওসি মিজানুর রহমান মৃহদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চত করে জানান, শনিবার বিকালে মাঠে স্থানীয় কৃষকেরা কাজ করতে যায়। সেসময় তারা বিলের পটের নিচে মরদেহটি দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর