৩ আগস্ট, ২০২০ ২০:০৮

বাগেরহাটে ৮৫০ পিস ইয়াবাসহ ২ বোন গ্রেফতার

বাগেরহাট প্রতিনিধি

বাগেরহাটে ৮৫০ পিস ইয়াবাসহ ২ বোন গ্রেফতার

বাগেরহাটের মোরেলগঞ্জ উপজেলার বুরুজবাড়ীয়া গ্রাম থেকে ৮৫০ পিস ইয়াবাসহ রাহেলা বেগম (৫০) ও তহমিনা বেগম (৫৫) নামের দুই বোনকে গ্রেফতার করেছে ডিবি পুলিশ। গতকাল ররিবার (২ আগস্ট) রাতে উপজেলার আলতী বুরুজবাড়ীয়া গ্রামের জনৈক মহসিন খানের বাড়ির সামনে থেকে ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়। 

এসময় ইয়াবা ব্যবসার সাথে জড়িত তহমিনা বেগমের ছেলে জুলহাস ডাকুয়া পালিয়ে যেতে সক্ষম হয়। সে দির্ঘদিন ধরে মাদক ব্যবসার সাথে জড়িত। তাকে ধরতে অভিযান অভ্যাহত রয়েছে। গ্রেফতারকৃত রাহেলা বেগম আলতী বুরুজবাড়ীয়া গ্রামের মৃত আলকাছ হাওলাদারের স্ত্রী ও তহমিনা বেগম একই উপজেলার খালকুলিয়া গ্রামের মৃত করিম ডাকুয়ার স্ত্রী। 

আজ সোমবার দুপুরে বাগেরহাট পুলিশ সুপারের কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে অতিরিক্ত পুলিশ সুপার শাফিন মাহমুদ এসব তথ্য জানান। তিনি বলেন, দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছিল দুই বোন। প্রত্যন্ত অঞ্চলে গোপনে তারা ইয়াবা বিক্রি করত। গোপন সংবাদের ভিত্তিতে রবিবার রাতে দুইজনকে আটক করা হয়। এসময় তাদেরকে তল্লাশী করে ৮৫০ পিস ইয়াবা পাওয়া যায়। তাদের সহযোগী তহমিনা বেগমের ছেলে জুলহাস ডাকুয়া পালিয়ে যায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মোরেলগঞ্জ থানায় মামলা দায়েরপূর্বক আদালতে সোপর্দ করা হয়েছে।


বিডি-প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর