৫ আগস্ট, ২০২০ ১৬:১৯

নৌভ্রমণে দুপক্ষের মারামারিতে স্কুলছাত্র নিহত

নরসিংদী প্রতিনিধি

নৌভ্রমণে দুপক্ষের মারামারিতে স্কুলছাত্র নিহত

নিহত অনিক মিয়া

নরসিংদীতে মেঘনা নদীতে নৌভ্রমণে গিয়ে দুই পক্ষের মারামারিতে অনিক মিয়া নামের এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় তিনজনকে আটক করেছে পুলিশ। 

নিহত অনিক (১৫) সদর উপজেলার কালাইগোবিন্দপুর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে ও সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। শহিদুল্লাহ মিয়া সপরিবারে নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লায় ভাড়াবাড়িতে বসবাস করেন। 

নিহতের মামা সবুজ মিয়া জানান, ঈদ উপলক্ষে মঙ্গলবার মেঘনা নদীতে নৌভ্রমণে যায় অনিকসহ তার বন্ধুরা। ফেরার পথে অপর একটি নৌকার লোকজনের সাথে ডেকসেট বাজানোকে কেন্দ্র করে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে দুটি নৌকা নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এসে পৌঁছলে দুই পক্ষই লাঠিসোটা নিয়ে মারামারি শুরু করে। তখন মাথায় আঘাত পেয়ে নৌকা থেকে পানিতে পড়ে ডুবে নিখোঁজ হয় স্কুলছাত্র অনিক। উপস্থিত লোকজন দীর্ঘসময় খোঁজাখুঁজির পর তাকে নদী থেকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায়। তখন চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে পাঠায়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানান, জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। তাদের কাছ থেকে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাচ্ছে। তারা এ ঘটনার সাক্ষী হতে পারে। তদন্তের স্বার্থে আটকদের নাম প্রকাশ করা যাচ্ছে না। নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ দাখিলের প্রস্তুতি নেয়া হচ্ছে। 
 
বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর