১৫ আগস্ট, ২০২০ ১৯:২৮

কৃষকলীগ নেতার বাড়ি থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার

বোয়ালমারী (ফরিদপুর) প্রতিনিধি

কৃষকলীগ নেতার বাড়ি থেকে কলেজছাত্রের লাশ উদ্ধার

ফরিদপুরের আলফাডাঙ্গায় কৃষকলীগ নেতা শরীফ হারুন অর রশিদের দ্বিতীয় তলা ভবন থেকে আশিক রানা (১৮) নামে এক কলেজছাত্রের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। 

শনিবার ভোরে ওই ভবনের নিচতলা থেকে লাশটি উদ্ধার করা হয়। আশিক কঠুরাকান্দি গ্রামের সৌদি প্রবাসী আলমগীর হোসেনের ছেলে ও ফরিদপুর মুসলিম মিশন কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। এ ঘটনার শরীফ হারুনের ছোট ভাই নজরুল শরীফসহ ৫ জনকে ওই বাড়ি থেকে পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য থানায় নিয়েছে।

পরিবার ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, আশিক রানা ফরিদপুর মুসলিম মিশন কলেজে থেকে লেখাপড়া করে। করোনাভাইরাসের কারণে কলেজ বন্ধ থাকায় বাড়িতে ছোট ভাইকে নিয়ে মায়ের সাথে থাকে। প্রতিদিনের ন্যায় রাতের খাবার শেষ করে শুয়ে পড়ে আশিক। রাত ১ টার ১৯ মিনিটে হারুন অর রশিদ আশিকের চাচা জাহাঙ্গীর আলমকে ফোন দিয়ে জানায় তোমার ভাতিজা আমার ঘরে আটকা আছে নিয়ে যাও। দ্রুত তারা হারুন অর রশিদের বাড়িতে ছুটে গিয়ে আশিকের গলায় গামছা দিয়ে সিলিং ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় তারা পুলিশে খবর দিলে পুলিশ সকালে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে যায়। 
 
বানা ইউনিয়ন কৃষকলীগের সভাপতি হারুন অর রশিদ পলাতক ও বাড়ির সবাই থানা হেফাজতে থাকায় তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি। 

আশিকের চাচা ও বানা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, আমাদের পরিবারের সাথে জমিজমা ও গ্রাম্য দলাদলি নিয়ে শরীফ হারুন অর রশিদের সাথে দীর্ঘদিন ঝামেলা চলছে। রাত ১টা ১৯ মিনিটের সময় হারুন আমাকে ফোন দিয়ে আশিক তার ঘরে আটকা আছে বলে তাকে নিয়ে আসতে বলে। তারপর থেকে তার ফোন বন্ধ রয়েছে। আমার ভাতিজাকে ডেকে নিয়ে তারা হত্যা করেছে। এ

আলফাডাঙ্গা থানা অফিসার ইনচার্জ রেজাউল করিম জানান, স্থানীয়দের সংবাদে ঘটনাস্থলে পৌছে লাশ উদ্ধার করে আলামত সংগ্রহ শেষে সকালে ময়না তদন্ত করার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে হত্যার সত্যতা পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।  

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন   

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর