শিরোনাম
প্রকাশ : ২৩ সেপ্টেম্বর, ২০২০ ১২:০৬

রাজাপুরে প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার

ঝালকাঠি প্রতিনিধি:

রাজাপুরে প্রতারক চক্রের এক সদস্য গ্রেফতার
প্রতীকী ছবি

ঝালকাঠির রাজাপুরে ব্যাংক থেকে লাখ টাকা প্রতারণার মাধ্যমে হাতিয়ে নেয়ার অভিযোগে ফয়জুল (৩০) নামে এক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলা ছোট কৈবর্তখালী গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। ফয়জুল ঐ এলাকার মো. ইউসুব হাওলাদার এর পুত্র।

মামলা সূত্রে জানা গেছে, উপজেলার রাজাপুর ইউনিয়নের আব্দুল হাসেম হাওলাদার এর পুত্র আব্দুর রহিম গত বৃহস্পতিবার সোনালি ব্যাংক এর উপজেলা শাখায় তার একাউন্টে দুই লাখ টাকা জমা রাখাতে আসেন। এ সময় একটি প্রতারক চক্র তাকে ফাঁদে ফেলে বোকা বানিয়ে কৌশলে এক লাখ টাকা হাতিয়ে নিয়ে সটকে পরে। ব্যাংকের সিসি ক্যামেরার ফুটেজ দেখে ফয়জুলকে শনাক্ত করে মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় আব্দুর রহিম বাদী হয়ে ফয়জুলসহ ৬ জনকে আসামি করে রাজাপুর থানায় মামলা দায়ের করেন (মামলা নম্বর ১১)। মামলার পরেই ফয়জুলকে তার এলাকা থেকে গ্রেফতার করে পুলিশ।

ভূক্তভোগী আব্দুর রহিম জানায়, প্রতারক চক্র আমাকে বোকা বানাতে প্রথমে নিজেরা নিজেদের টাকা নিচে ফেলে আমার টাকা পড়েছে বলে আমাকে জানায়। তখন আমি নিচ থেকে ঐ টাকা তুলতে গেলে কাউন্টারে আমার এক লাখ টাকা তারা হাতিয়ে নিয়ে সটকে পরে।

সোনালি ব্যাংক এর উপজেলা শাখায় ম্যানেজার শুভ্রত মণ্ডল জানায়, ঘটনার সিসি ক্যামেরার ফুটেজ স্থানীয় থানা পুলিশকে সরবরাহ করা হয়েছে। আশা করি খুব শীঘ্রই প্রকৃত অপরাধীদের পুরো চক্রটি পুলিশ গ্রেফতার করতে সক্ষম হবে।

রাজাপুর থানা অফিসার ইনচার্জ মোঃ শহিদুল ইসলাম বলেন, মামলার এজাহারভূক্ত একজন আসামি গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সাথে জড়িত বাকিদের গ্রেফতার করতে অভিযান অব্যাহত রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর