শিরোনাম
প্রকাশ : ২৭ সেপ্টেম্বর, ২০২০ ১৭:০৮

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংক নিরাপত্তাকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার, আটক ২

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধ

ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাংক নিরাপত্তাকর্মীর রক্তাক্ত লাশ উদ্ধার, আটক ২
প্রতীকী ছবি

ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক লিমিটেডের (বিডিবিএল) নৈশপ্রহরী রাজেশ বিশ্বাসের (২৩) রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার রাতে উপজেলার গোল চত্বর সংলগ্ন ব্যাংকের ভেতর থেকে লাশটি উদ্ধার করা হয়। তবে ব্যাংকের টাকা কিংবা মূল্যবান কোনো জিনিসপত্র খোয়া যায়নি বলে জানিয়েছে ব্যাংক কর্তৃপক্ষ।

নৈশপ্রহরী রাজেশ বিশ্বাস সিলেটের জকিগঞ্জ উপজেলার চান্দপুর গ্রামের ক্ষিরোদ বিশ্বাসের ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার কাজ শেষ করে রাতে ব্যাংকের ভেতরেই নিরাপত্তার দায়িত্বে ছিলেন রাজেশ। শনিবার রাতে ব্যাংকের একজন কর্মকর্তা ভেতরে যাওয়ার জন্য দরজায় ডাকাডাকি করেও কোনো সাড়া পাচ্ছিলেন না। পরে তারা পুলিশকে খবর দিলে পুলিশ এসে দরজা ভেঙে রাজেশের হাত-পা বাঁধা রক্তাক্ত মরদেহ দেখতে পায়। 

ব্যাংক কর্তৃপক্ষ জানায়, টাকার ভল্ট ভাঙার চেষ্টা করা হয়েছে। তবে ভল্ট থেকে কোনো টাকা খোয়া যায়নি। এছাড়া ব্যাংকের অন্যসব মূল্যবান জিনিসপত্র সবকিছুই ঠিক আছে।

পুলিশ জানিয়েছে, দুর্বৃত্তরা রাজেশকে খুন করে ব্যাংকের ভল্ট থেকে টাকা লুটের চেষ্টা করে। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ব্যাংকের টাকার ভল্টের হাতল ভাঙা অবস্থায় দেখাতে পায়। এছাড়া ব্যাংকের ভেতরে আলমারি ও ড্রয়ারও ভাঙচুর করে দুর্বৃত্তরা। ভবনের পেছনের দিকের একটি জানালার গ্রিল কেটে ব্যাংকে প্রবেশ করে এই হত্যকাণ্ড ঘটনা হয়েছে বলে ধারণা করছে পুলিশ। 

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন বলেন, আমরা ব্যাংকের ক্লোজ সার্কিট ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করছি। এখনো মৃতের সুরতহাল চলছে। সুরতহাল শেষ হলে আমরা ধারণা করতে পারব কীভাবে তাকে মারা হয়েছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য রুহুল আমিন ও নাহিদ মিয়া নামে ব্যাংকের দুজন নিরাপত্তাকর্মীকে আটক করেছে গোয়েন্দা পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর