শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ২০:২৩

বগুড়ার সিপার আল বখতিয়ারকে বিএনপি থেকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া

বগুড়ার সিপার আল বখতিয়ারকে বিএনপি থেকে বহিষ্কার
সিপার আল বখতিয়ার

বগুড়া জেলা যুবদলের সাবেক সভাপতি ও জেলা বিএনপির সাবেক প্রচার সম্পাদক সিপার আল বখতিয়ারকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে বহিষ্কার করা হয়েছে। 

সোমবার (২৮ সেপ্টেম্বর) বিএনপির কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক পত্রের মাধ্যমে এই বহিষ্কারের কথা জানানো হয়। 

ওই পত্রে বলা হয়, দলীয় শৃঙ্খল পরিপন্থী কার্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগের পরিপ্রেক্ষিতে দলের গঠনতন্ত্র ধারা মোতাবেক দলের প্রাথমিক সদস্য পদ থেকে সব পর্যায়ের পদ থেকে তাকে বহিষ্কার করা হলো। পত্রটির অনুলিপি বিএনপির রাজশাহী বিভাগীয় সাংগঠনিক সম্পাদক, জেলা বিএনপির আহ্বায়ক/সিনিয়র যুগ্ম আহ্বায়কের কাছে পাঠানো হয়েছে।

জানা যায়, গত ২২ সেপ্টেম্বর বগুড়া শহরের নবাববাড়ি রোডস্থ দলীয় কার্যালয়ে প্রতিনিধি সভা চলাকালে একদল যুবক হট্টগোল ও চেয়ার ছোড়াছুড়ি করে সভা পণ্ড করার চেষ্টা করেন। অভিযোগ উঠেছে, ওই যুবকরা সিপার আল বখতিয়ারের পক্ষ থেকে এমন ঘটনা ঘটিয়েছিলেন।

বগুড়া জেলা বিএনপির আহ্বায়ক কমিটির যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট সাইফুল ইসলাম জানান, দলীয় শৃঙ্খল ভঙ্গের দায়ে জেলা যুবদলের সাবেক সভাপতি সিপার আল বখতিয়ারকে কেন্দ্রীয়ভাবে বহিষ্কার করা হয়েছে। 

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর