শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ২২:০১

প্রধানমন্ত্রীর পিএসও পরিচয়ে প্রতারণা!

অনলাইন ডেস্ক

প্রধানমন্ত্রীর পিএসও পরিচয়ে প্রতারণা!

প্রধানমন্ত্রীর পিএসও পরিচয় দিয়ে প্রতারণার অভিযোগে মো. হোসেন আলী (২৪) নামে এক যুবককে যশোর চুড়ামনকাটি থেকে আটক করেছে র‌্যাব। আটক হোসেন আলী মাগুরা জেলার কাউনিয়া গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। গতকাল সোমবার সন্ধ্যায় তাকে আটক করা হয়।

আটক হোসেন আলীকে যশোর কোতয়ালি থানায় সোপর্দ করা হয়েছে। এ ব্যাপারে তার বিরুদ্ধে মামলা হয়েছে। আজ মঙ্গলবার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় ঝিনাইদহ র‌্যাব।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব সদর দপ্তর গোয়েন্দা শাখার অনুরোধে সোমবার সন্ধ্যায় যশোরের চুড়ামনকাটি তিন রাস্তার মোড় এলাকায় অভিযান চালিয়ে প্রতারক চক্রের সদস্য হোসেন আলীকে আটক করেছে র‌্যাব। ঝিনাইদহ র‌্যাবের একটি দল কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মো. কামাল উদ্দিন এবং স্কোয়াড কমান্ডার এএসপি এইচএম শফিকুর রহামানের নেতৃত্বে এ অভিযান চালায়।

হোসেন আলী প্রধানমন্ত্রীর পিএসও-১ মো. সালাউদ্দিন আহম্মেদ এর পরিচয় দিয়ে যশোর সদর উপজেলার ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুলের কাছ থেকে ৫০ হাজার টাকা চাঁদা নেয়। চক্রটি প্রধানমন্ত্রীর দপ্তরের নাম ভাঙিয়ে দীর্ঘদিন প্রতারণা করছে। এ বিষয়ে যশোর সদর উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান আনোয়ার হোসেন বিপুল বাদী হয়ে মামলা করেছেন।

বিডি প্রতিদিন/আল আমীন

 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর