শিরোনাম
প্রকাশ : ৩০ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫২

ভোলায় করোনা মোকাবিলায় করণীয় বিষয়ে মতবিনিময় সভা

ভোলা প্রতিনিধি

ভোলায় করোনা মোকাবিলায় করণীয় বিষয়ে মতবিনিময় সভা

ভোলায় করোনাভাইরাস মোকাবিলায় গণমাধ্যমকর্মীদের অবদান ও করণীয় বিষয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।  ’ফ্রেন্ডশীপ’ নামে একটি বেসরকারি উন্নয়ন সংস্থা বুধবার শহরের একটি চাইনিজ রেস্টুরেন্টে এ মতবিনিময় সভার আয়োজন করে। 

দৈনিক আজকের ভোলা পত্রিকার সম্পাদক মুহাম্মদ শওকাত হোসেনের সভাপতিত্বে সভায় ভোলা প্রেসক্লাব সম্পাদক অমিতাভ রায় অপু, দৈনিক ভোলার বাণী সম্পাদক মো. মাকসুদুর রহমান, এসএ টিভি প্রতিনিধি অ্যাডভোকেট শাহদাত শাহীন, মাছরাঙ্গা টিভির প্রতিনিধি হাসিব রহমান, ৭১ টেলিভিশনের কামরুল ইসলামসহ বিভিন্ন পত্রিকা এবং টেলিভিশনের সংবাদকর্মীরা অংশ নেন।

আয়োজক সংস্থা ‘ফ্রেন্ডশীপ’ এর প্রকল্প কর্মকর্তা ডা. আব্দুল্লাহ এনাম জানান, করোনা মহামারির সময় ভোলা সদর উপজেলা এবং দৌলতখান উপজেলার নদী তীরবর্তী ২০ হাজার মানুষকে বিশেষ স্বাস্থ্যসেবা দিয়ে যাচ্ছে এই সংস্থা। প্রান্তিক এই জনগোষ্ঠীকে আইসিডিডিআরবি উদ্ভাবিত হ্যান্ডওয়াশ তৈরির কৌশল শেখানোর পাশাপাশি করোনা প্রতিরোধে জনগণকে সচেতন করা হচ্ছে। 

এছাড়া রোগ প্রতিরোধ ক্ষমতা বাড়াতে বিনামূল্যে ভিটামিন ও জিংক সমৃদ্ধ ওষুধ সরবরাহ করা হচ্ছে। এ সময় করোনা প্রতিরোধে সংবাদকর্মীদের করণীয় বিষয়ে বিস্তারিত আলোচনা করা হয়। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর