শিরোনাম
প্রকাশ : ১৮ অক্টোবর, ২০২০ ১৯:৫৭

১০ দফা দাবিতে কুড়িগ্রামে ক্ষেতমজুর সমিতির সমাবেশ

কুড়িগ্রাম প্রতিনিধি

১০ দফা দাবিতে কুড়িগ্রামে ক্ষেতমজুর সমিতির সমাবেশ

কুড়িগ্রাম জেলার উন্নয়নে ১০ দফা দাবিতে বাংলাদেশ ক্ষেতমজুর সমিতি কুড়িগ্রাম জেলা শাখা মিছিল ও সমাবেশ করেছে। রবিবার দুপুরে শহরের কলেজমোড় এলাকায় স্বাধীনতার বিজয়স্তম্ভের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় বক্তব্য রাখেন ক্ষেতমজুর কেন্দ্রীয় সমিতির সভাপতি ডা. ফজলুর রহমান, রংপুর বিভাগীয় কমিটির সমন্বয়ক আশরাফুল ইসলাম, রংপুর জেলা কমিটির সভাপতি শাহাদত হোসেন।

আরও বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য দেলোয়ার হোসেন, জেলা ক্ষেতমজুর সমিতির সভাপতি উপেন্দ্রনাথ রায়, সংগঠক অ্যাডভোকেট প্রদীপ কুমার রায় ও আক্তারুজ্জমান রাজু প্রমুখ।

বক্তারা পল্লী রেশন চালু, বন্যা সমস্যার স্থায়ী সমাধান, কুড়িগ্রামে বিশ্ববিদ্যালয় স্থাপন, শিল্প কলকারখানা গড়ে তোলা, কুড়িগ্রাম-রৌমারী সড়ক সেতু নির্মাণ, বাস্তহারা মানুষের পুনর্বাসন, মজুরি ও জমি অধিকার সৃষ্টি, বিনামূল্যে ক্ষেত মজুরদের করোনা পরীক্ষাসহ ১০ দফা কর্মসূচি দ্রুত বাস্তবায়নের দাবি জানান।

পরে তারা ব্যানার-ফেস্টুন নিয়ে কুড়িগ্রাম কলেজমোড় থেকে একটি বর্ণাঢ্য মিছিল বের করেন। এরপর শহর প্রদক্ষিণ করে রিভারভিউ মোড়ে পাবলিক লাইব্রেরিতে গিয়ে মিছিলটি শেষ হয়।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর