শিরোনাম
প্রকাশ : ১৯ অক্টোবর, ২০২০ ১৯:০৬

মঙ্গলবার শরণখোলা উপজেলা পরিষদ উপ-নির্বাচন, প্রস্তুতি সম্পন্ন

বাগেরহাট প্রতিনিধি

মঙ্গলবার শরণখোলা উপজেলা পরিষদ উপ-নির্বাচন, প্রস্তুতি সম্পন্ন

বাগেরহাটের শরণখোলায় উপজেলা পরিষদ উপ-নির্বাচন রাত পোহালেই ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। আগামীকাল মঙ্গলবার (২০ অক্টোবর) সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত একটানা চলবে ভোট গ্রহণ। 

উপজেলা নির্বাচন অফিস ও উপজেলা প্রশাসন ইতিমধ্যে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে। আজ সোমবার বিকেলে ৩৩টি কেন্দ্রের প্রিজাইডিং অফিসারের নিকট ব্যালট পেপার, বাক্স, স্যানিটাইজার ও বিভিন্ন মালামালসহ পৌঁছে দেয়া হয়েছে। প্রিজাইডিং অফিসারবৃন্দ মালামাল নিয়ে সংশ্লিষ্ট ভোট কেন্দ্র একদিন আগে থেকে অবস্থান নিয়েছেন।

এই উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী রায়হান উদ্দিন শান্ত, বিএনপি প্রার্থী খান মতিয়ার রহমান খান ও জাতীয় পার্টি প্রার্থী শহিদুল ইসলাম প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শরণখোলা উপজেলা নির্বাচন অফিসার অঞ্জন সরকার জানান, শরণখোলা উপজেলা পরিষদ উপ-নির্বাচনে এবার মোট ভোটার সংখ্যা  ৮৯ হাজার ৩৩৭ জন। এর মধ্যে পুরুষ ৪৪ হাজার ৬০২ এবং নারী ৪৪ হাজার ৭৩৫ জন। 

উপজেলা নির্বাহী অফিসার সরদার মোস্তফা শহিন জানান, নির্বাচনের আইনশৃঙ্খলা বজায় রাখতে বিজিবি, র‌্যাব, পুলিশ ও আনসার সদস্য নিয়ে চারজন ম্যাজিট্রেটের নেতৃত্বে উপজেলার চারটি ইউনিয়নে টহল দেয়া হবে। নির্বাচনকে অবাধ সুষ্ঠ ও নিভিগ্ন করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা করা হয়েছে। 

উল্লেখ্য, গত বছরের ৫ ডিসেম্বর শরণখোলা উপজেলা পরিষদের চেয়ারম্যান কামাল উদ্দিন আকন মৃত্যুবরণ করলে চলতি বছরের ১৫ সেপ্টেম্বর নির্বাচন কমিশন ২০ অক্টোবর এ উপ-নির্বাচনের তারিখ ঘোষনা করে। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর