শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০২০ ১১:৩১

ধামরাইয়ের সাবেক মেয়র মঞ্জু দুদকের মামলায় জেলহাজতে

ধামরাই (ঢাকা) প্রতিনিধি

ধামরাইয়ের সাবেক মেয়র মঞ্জু দুদকের মামলায় জেলহাজতে
দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) দায়ের করা মামলায় ধামরাই পৌরসভার সাবেক মেয়র পৌর বিএনপির সভাপতি দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জুকে জেলহাজতে প্রেরণ করেছে ঢাকার সিনিয়র স্পেশাল জজ আদালত। 

বৃহস্পতিবার দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু জামিনের আবেদন করলে আদালত তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন বলে জানা গেছে।

জানা গেছে, অবৈধ সম্পদের অনুসন্ধানে দুদক দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জুকে সম্পদের বিবরণী চেয়ে নোটিশ করে। এরপর তিনি কমিশনে সম্পদ বিবরণী দাখিল করেন। দুদকে দাখিল করা সম্পদ বিবরণীতে ৫০ লাখ ৭৯ হাজার ৩০০ টাকা মূল্যের অস্থাবর সম্পদের তথ্য গোপন এবং এক কোটি আট লাখ ২১ হাজার ৩৯৯ টাকা মূল্যের জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের অভিযোগে মামলা করা হয়। ২০১৯ সালের ২৩ জানুয়ারি দুদকের পরিচালক মো. মনিরুল ইসলাম বাদী হয়ে রাজধানীর রমনা মডেল থানায় এ মামলাটি করেন। তদন্ত শেষে দুর্নীতি দমন কমিশন আইন, ২০০৫ এর ২৬(২) ও ২৭(১) ধারায় আদালতে চার্জশিট দাখিল করা হয়। এ মামলায় বৃহস্পতিবার দেওয়ান নাজিম উদ্দিন মঞ্জু আদালতে হাজির হয়ে জামিনের আবেদন করলে আদালত তা না মঞ্জুর করেন এবং তাকে জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন। 

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন
 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর