শিরোনাম
প্রকাশ : ২৩ অক্টোবর, ২০২০ ১৯:৫৭

গাজীপুরে গণপিটুনীতে ছিনতাইকারী নিহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে গণপিটুনীতে ছিনতাইকারী নিহত
প্রতীকী ছবি

গাজীপুওে গণপিটুনীতে এক ছিনতাইকারী নিহত হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে সে মারা যায়। বৃষ্টির কারণে সড়কে সৃষ্ট গর্তে ফেঁসে যাওয়া গাড়িতে রাতে ছিনতাইকালে ওই যুবককে আটক করে গণধোলাই দেয় পরিবহন শ্রমিক ও স্থানীয়রা। তার পরিচয় জানা যায়নি। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) কাশিমপুর থানার ওসি মাহবুবে খুদা ও স্থানীয়রা জানান, বৃষ্টির কারণে গাজীপুর সিটি কর্পোরেশনের মৌচাক-হাতি মারা সড়কের লোহাকৈরের গলাকাটা ব্রিজ এলাকায় সড়কের বিভিন্ন স্থানে গর্তের সৃষ্টি হয়। বৃহষ্পতিবার দিবাগত রাতে ওই সড়কে চলাচলের সময় মালবোঝাই ট্রাকসহ কয়েকটি গাড়ি ওই গর্তে ফেঁসে যায়। রাত দেড়টার দিকে ৪/৫জন ছিনতাইকারী দেশীয় অস্ত্র নিয়ে সেখানে যায়। এ সময় তারা অস্ত্রের ভয় দেখিয়ে গাড়ির চালক হেলপারসহ আরোহীদের কাছ থেকে টাকা ও মোবাইলসহ বিভিন্ন মালামাল ছিনিয়ে নেয়। তারা পালিয়ে যাওয়ার সময় পরিবহন শ্রমিকরা এক ছিনতাইকারীকে একটি দা’সহ আটক করে। পরে উত্তেজিত পরিবহন শ্রমিক ও স্থানীয়রা তাকে গণপিটুনী দেয়। 

ওসি আরো জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মুমুর্ষু অবস্থায় তাকে উদ্ধার করে। এ সময় ঘটনাস্থল থেকে একটি দা’ জব্দ করা হয়। পুলিশ আহত ব্যক্তিকে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সে মারা যায়। আনুমানিক ৪০ বছর বয়সের নিহত ওই ব্যক্তির পরিচয় পাওয়া যায়নি। এ ব্যাপাওে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

বিডি প্রতিদিন/আল আমীন

BP

আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর