শিরোনাম
প্রকাশ : ২৫ অক্টোবর, ২০২০ ১৪:০০

টেকনাফে ২ কোটি টাকা মূল্যের ইয়াবাসহ মাদক কারবারি আটক

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে ২ কোটি টাকা মূল্যের ইয়াবাসহ মাদক কারবারি আটক

কক্সবাজারের টেকনাফের উনচিপ্রাং এলাকায় অভিযান চালিয়ে এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৫'র সদস্যরা। এসময় তার কাছ থেকে ২ কোটি ২৯ লাখ টাকা মূল্যের ৪১ হাজার ইয়াবা ও মাদক বিক্রির ১৬ লাখ নগদ টাকা জব্দ করা হয়।

গতকাল শনিবার (২৪ অক্টোবর) দিবাগত রাতে উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের উনচিপ্রাং ব্রীজ সংলগ্ন এলাকা থেকে ইয়াবা ও নগদ টাকাসহ তাকে আটক করা হয়। আটক ব্যক্তি হলেন সাবরাং ইউনিয়নের সিকদার পাড়ার মৃত জহির আহাম্মদের ছেলে নবী হোসন (৩৫)। 

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১৫'র সহকারী পরিচালক (মিডিয়া)এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বলেন, হোয়াইক্যং ইউপি উনচিপ্রাং ব্রীজের ১৫০ গজ দক্ষিণে বিজিবি সীমান্ত ফাঁড়ির যাওয়ার রাস্তার সম্মুখে কক্সবাজার-টেকনাফ সড়কের উপর মাদক ব্যবসায়ীরা ইয়াবা ক্রয়-বিক্রয়ের উদ্দেশ্য অবস্থান করছে এমন তথ্যের ভিত্তিতে র‌্যাবের একটি দল ওই এলাকায় অভিযানে যায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়ার সময় এক ব্যক্তিকে আটক করা হয়। পরে উপস্থিত সাক্ষীদের সামনে আটককৃতের সাথে থাকা পলিথিন ব্যাগ তল্লাশি করে ৪৫ হাজার ৮০০ পিস ইয়াবা ও মাদক বিক্রির নগদ ১৬ লাখ ১৩ হাজার ৬০০ টাকা উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার আনুমানিক মূল্য ২ কোটি ২৯ লাখ টাকা।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটককৃত ব্যক্তি স্বীকার করে যে দীর্ঘদিন ধরে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে দেশের বিভিন্ন জায়গায় বিক্রি করে আসছে। উদ্ধারকৃত ইয়াবা ও নগদ টাকাসহ আটকের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করে টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর