শিরোনাম
প্রকাশ : ২৯ অক্টোবর, ২০২০ ১৮:৪৭

সাভারে বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

অনলাইন ডেস্ক

সাভারে বহুতল ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

সাভারে একটি নির্মাণাধীন বহুতল ভবন থেকে পড়ে সাব্বির হোসেন (১৮) নামে এক নির্মাণ শ্রমিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। খবর পেয়ে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে গেছে। 

আজ বৃহস্পতিবার দুপুরে সাভার পৌর এলাকার শাহীবাগ মহল্লার শফিক মিয়ার মালিকানাধীন নির্মাণাধীন ১১তলা ভবনের ৯ তলা থেকে পড়ে গিয়ে ওই শ্রমিকের মৃত্যু হয়। 

নিহত সাব্বির হোসেন পাবনা জেলার আতাইকুলা থানার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আরব আলীর ছেলে। সে নির্মাণাধীন ভবনটিতে প্লাস্টারের কাজ করছিলো।

থানা পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে শাহিবাগ মহল্লার শফিক মিয়ার নির্মাণাধীন ১১ তলা ভবনের ৯ তলায় প্লাস্টারের কাজ করছিলো সাব্বির হোসেন। এ সময় হঠাৎ নীচে পড়ে যায় সাব্বির। পরে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে সাভার এনাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সাব্বির হোসেনকে মৃত ঘোষণা করেন।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সাফায়েতুর রহমান জানান, খবর পেয়ে নিহত নির্মাণ শ্রমিকের মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে জানা গেছে বহুতল ভবনে প্লাস্টারের কাজ করতে গিয়ে দুর্ঘটনা পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর