শিরোনাম
প্রকাশ : ২১ নভেম্বর, ২০২০ ২১:৫১

কুমিল্লায় যুবলীগ কর্মী হত্যা, আসামি কাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু

কুমিল্লা প্রতিনিধি

কুমিল্লায় যুবলীগ কর্মী হত্যা, আসামি কাদেরকে জিজ্ঞাসাবাদ শুরু

কুমিল্লার যুবলীগ কর্মী জিল্লুর রহমান চৌধুরী ওরফে গোলাম জিলানী হত্যা মামলার আসামি আবদুল কাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ শুরু করেছে পুলিশ। শনিবার থেকে তাকে পাঁচ দিনের রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ শুরু করেন মামলার তদন্ত কর্মকর্তা সদর দক্ষিণ মডেল থানার উপ-পরিদর্শক খালেকুজ্জামান। ওই যুবলীগ কর্মীকে হত্যার ঘটনায় এখন পর্যন্ত গ্রেফতার হওয়া একমাত্র আসামি আবদুল কাদের। তিনি ওই হত্যা মামলার ৯ নম্বর আসামি। 

সূত্র জানায়, কাদের জেলার সদর দক্ষিণ উপজেলার কালিকিংকরপুর গ্রামের আলী আজমের ছেলে। কাদেরকে জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ড আবেদন করেছিলেন মামলার তদন্ত কর্মকর্তা। কুমিল্লার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট এর ৯ নম্বর আমলী আদালতের বিচারক মো. জালাল উদ্দিন আবদুল কাদেরের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার পরিদর্শক (তদন্ত) কমল কৃষ্ণ ধর বলেন, আদালতের নির্দেশে আসামি আবদুল কাদেরকে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশা করছি তার কাছ থেকে মামলার বিষয়ে গুরুত্বপূর্ণ তথ্য পাওয়া যাবে। মামলার অপর আসামিদের গ্রেফতারের জন্য বিভিন্ন স্থানে আমাদের অভিযান চলছে। 
উল্লেখ্য, গত ১১ নভেম্বর নগরীর চৌয়ারায় যুবলীগ কর্মী গোলাম জিলানীকে কুপিয়ে হত্যা করে একদল সন্ত্রাসী। ঘটনার পরদিন তার ভাই ইমরান হোসেন চৌধুরী সদর দক্ষিণ থানায় ৩৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর