শিরোনাম
প্রকাশ : ২৫ নভেম্বর, ২০২০ ২০:২৭
প্রিন্ট করুন printer

নালিতাবাড়ীতে ৮০ বছরের বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার

নালিতাবাড়ী প্রতিনিধি

নালিতাবাড়ীতে ৮০ বছরের বৃদ্ধার গলাকাটা লাশ উদ্ধার
প্রতীকী ছবি

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার পশ্চিম কাপাশিয়া গ্রামের শামছুল হক (৮০) নামের এক বৃদ্ধার লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার (২৫ নভেম্বর) দুপুরে নিজ ঘর থেকে গলাকাটা ও দুই পাঁ বাঁধা অবস্থায় শামছুল হকের লাশ উদ্ধার করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃদ্ধা শামছুল হকের ৩ ছেলে ও ৪ মেয়ে। তারা বিয়ে করে আলাদা ভাবে অন্যত্র বসবাস করছেন। তার স্ত্রী ফাতেমা বেগম ঢাকায় গার্মেন্টস কর্মী হিসেবে কাজ করেন। তিনি ঢাকায় থাকেন। 

বুধবার দুপুরে তার মেয়ে কাইছমতি বেগম বাড়ির কাজের লোক হাসান আলীকে দুধ দিয়ে বাবার জন্য পাঠায়। হাসান আলী দুধ দিতে এসে শামছুল হকের ঘরের দরজা খোলা দেখতে পায় । ঘরে ঢুকে শামছুল হকের দুই পা বাঁধা অবস্থায় গলা কাটা লাশ দেখে আসে পাশের লোকজনকে ডেকে দেখায় । 

নালিতাবাড়ী থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে সুরত হাল রিপোর্ট তৈরি করে বৃদ্ধা শামছুল হকের লাশ শেরপুর মর্গে প্রেরণ করেন। শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজিম (পিপিএম) ঘটনাস্থল পরিদর্শন করেন ।

স্থানীয় এলাকাবাসী জানান, শামছুল হকের সাথে একই এলাকার আব্দুস সালামদের সাথে জমিজমা নিয়ে ৩০ বছর ধরে বিরোধ বিদ্যমান ছিল। বৃদ্ধা হত্যাকান্ডের পর আব্দুস সালামের বাড়ির সকলে আত্মগোপনে রয়েছেন।

নালিতাবাড়ী থানা ইনচার্জ বছির আহমেদ বাদল বলেন, লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। তদন্ত করে দোষী ব্যক্তিদের আইনের আওতায় আনা হবে।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর