শিরোনাম
প্রকাশ : ২৫ নভেম্বর, ২০২০ ২০:৪৪
প্রিন্ট করুন printer

মেহেন্দিগঞ্জে গরুতে ধান খাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

মেহেন্দিগঞ্জে গরুতে ধান খাওয়া নিয়ে প্রতিপক্ষের হামলায় আহত ৪

বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার মেঘনা নদীর তীরবর্তী বামনের চর এলাকায় গরুতে ধান খাওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় ৪ জন আহত হয়েছে। বুধবার (২৫ নভেম্বর) সকাল ৮টার দিকে হামলায় আহতদের বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

আহতরা হলেন নুরুজ্জামান দেওয়ান, নেছার দেওয়ান, আবু মনসুর ও শাহিন হাওলাদার। হামলায় আহত হওয়ার ৩ ঘন্টা পর বুধবার সকাল ১১টার দিকে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাদের ভর্তি করা হয়। 

আহত নুরুজ্জামান জানান, তাদের জমির পাকা ধান খাচ্ছিল একই এলাকার সেরাজ হাওলাদারের গরুতে। ধান রক্ষায় তারা গরু তাড়িয়ে দেন তারা। এতে ক্ষুব্ধ হয় গরুর মালিক সেরাজ হাওলাদার তার লোকজন। এক পর্যায়ে দেশীয় ধারালো অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে তাদের উপর হামলায় চালায় তারা। এতে তারা ৪জন মারাত্বক আহত হন। সকাল ১১দিকে তাদের ভর্তি করা হয় শের-ই-বাংলা মেডিকেলে। আহতদের যথাযথ চিকিৎসা চলছে বলে জানিয়েছেন হাসপাতালের চিকিৎসকরা। 

মেহেন্দিগঞ্জের কাজীরহাট থানার ওসি সাজ্জাদ হোসেন জানান, হামলা ও সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। তবে কাউকে আটক করতে পারেনি তারা। এ ঘটনায় লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়ার কথা বলেন ওসি। 

 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর