শিরোনাম
প্রকাশ : ১ ডিসেম্বর, ২০২০ ১৭:০৮
প্রিন্ট করুন printer

কালিয়াকৈরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি

কালিয়াকৈরে বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে তরুণী
বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অবস্থান করছে তরণী।

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার জালশুকা এলাকায় প্রেমিকের বাড়িতে বিয়ের দাবিতে তিন দিন যাবৎ অনশন করছেন এক তরুণী। 

এলাকাবাসী ও পরিবার সূত্রে জানা যায়, গত তিন বছর যাবৎ জালশুকা এলাকার মোকছেদের ছেলে খোকন হোসেনের সাথে ওই তরুণীর প্রেমের সম্পর্ক। বিয়ের প্রলোভন দেখিয়ে বিভিন্ন সময় বিভিন্ন জায়গায় ঘোরাফেরা করে। একপর্যায়ে মেয়েটি বিয়ের কথা বললে প্রেমিক খোকন বিয়ে করবে না বলে জানায়।

এরই সূত্র ধরে গত শুক্রবার থেকে খোকনের বাড়িতে বিয়ের দাবিতে অনশন করছে তরুণী। বিষয়টি এলাকায় ছড়িয়ে পড়লে এলাকার মাতবর ও জনপ্রতিনিধিরা গ্রাম পুলিশ দিয়ে মেয়েকে পাহারা দিয়ে রেখেছেন। তবে ছেলের বাড়ির লোকজন ঘরে তালা দিয়ে চলে গেছেন।

অনশনকৃত তরুণী জানান, গত ৩ বছর আগে আমার সাথে খোকনের সম্পর্ক হয়। বিয়ের কথা বলে এখন বিয়ে না করায় আমি গত শুক্রবার থেকে তার বাড়িতে অবস্থান করছি। যে পর্যন্ত আমাকে বিয়ে না করবে ওই পর্যন্ত আমি এই বাড়িতেই অনশন করব।

তরুণীর বাবা জানান, আমার মেয়ের সাথে কয়েক বছর ধরে ওই ছেলের সম্পর্ক। ছেলে বিয়ে করবে বলে তাদের বাড়িতে ডেকে নিয়েছে। গত শুক্রবার থেকে মেয়েটি ওই বাড়িতে রয়েছে মেম্বর ও গ্রাম পুলিশের হেফাজতে।

আটাবহ ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের মেম্বর আয়নাল হক জানান, মেয়েটিকে হেফাজতের জন্য গ্রাম পুলিশ দিয়ে পাহারা দিয়ে রেখেছি।

উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী হাফিজুল আমিন জানান, বিষয়টি আমার জানা নেই। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর