শিরোনাম
প্রকাশ : ২২ ডিসেম্বর, ২০২০ ১৫:৩৭
আপডেট : ২২ ডিসেম্বর, ২০২০ ১৫:৪২
প্রিন্ট করুন printer

বালিয়াকান্দিতে বঙ্গবন্ধুর ম্যুরাল পরিদর্শন করল উপজেলা প্রশাসন

রাজবাড়ী প্রতিনিধি

বালিয়াকান্দিতে বঙ্গবন্ধুর ম্যুরাল পরিদর্শন করল উপজেলা প্রশাসন

রাজবাড়ীর বালিয়াকান্দিতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল পরিদর্শন করেছে উপজেলা প্রশাসন। বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুরের গুজব ছড়ানোর পরিপ্রেক্ষিতে ঘটনাস্থল পরিদর্শন করে বালিয়াকান্দি উপজেলা প্রশাসন ও বালিয়াকান্দি থানা পুলিশ।

মঙ্গলবার সকালে বালিয়াকান্দি উপজেলার সদর ইউনিয়নের স্টেডিয়াম সংলগ্ন এলাকায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে নির্মিত ম্যুরাল পরিদর্শন করা হয়।

এসময় বালিয়াকান্দি উপজেলা নির্বাহী কর্মকর্তা আম্বিয়া সুতলানা, বালিয়াকান্দি উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সহকারী কমিশনার (ভূমি) এস এম আবু দারদা, বালিয়াকান্দি থানার ওসি মো. তারিকুজ্জামান, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার মতিন ফেরদৌস উপস্থিত ছিলেন।

পরিদর্শন শেষে সহকারী কমিশনার (ভূমি) এস এম আবু দারদা বাংলাদেশ প্রতিদিনকে বলেন, মঙ্গলবার সকালে মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে বঙ্গবন্ধুর ম্যুরাল ভাঙচুর হয়েছে, এমন ঘটনা জানার পর ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। এ ঘটনায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সিসি টিভির ফুটেজ পর্যবেক্ষণ করা হয়। 

ফুটেজ বিশ্লেষণ করে দেখা যায়, সোমবার বেলা ১১টা ২২ মিনিটের সময় মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলা থেকে অজ্ঞাত এক যুবক (২৪) নিচে নেমে আসেন। সেখানে একটি মোটরসাইকেল ঘুরাতে গিয়ে মোটরসাইকেলের পেছনের আঘাতে ম্যুরালের বেদির দুটি টাইলস ভেঙে যায়। এটি কোনো নাশকতার  উদ্দেশ্যে করা হয়নি বলে জানান তিনি। 

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর