শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২১ ১৭:৫২
প্রিন্ট করুন printer

কসবায় আওয়ামী লীগ নেতাকে ২ লাখ টাকা জরিমানা

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

কসবায় আওয়ামী লীগ নেতাকে ২ লাখ টাকা জরিমানা

ব্রাহ্মণবাড়িয়ার কসবায় অবৈধ ড্রেজার দিয়ে মাটি কাটার দায়ে বশির আহাম্মদ নামে এক আওয়ামী লীগ নেতাকে ২ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে উপজেলার মূলগ্রাম ইউনিয়নের নিমবাড়ি গ্রামে অভিযান চালিয়ে এই জরিমানা করেন ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম। তিনি ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, উপজেলার নিমবাড়ি গ্রামে আওয়ামী লীগ নেতা বশির আহাম্মদ ড্রেজারে মাটি কাটার ফলে গ্রামবাসীর পুরাতন কবরস্থানটি ধ্বসে যায়। গ্রামবাসী বাধা দিলেও তিনি শুনেননি। 

পরে এলাকাবাসী উপজেলা নির্বাহী অফিসারের নিকট অভিযোগ দিলে আজ বৃহস্পতিবার দুপুরে কসবা উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে তাকে ২ লাখ টাকা জরিমানা ও অনাদায়ে ৬ মাসের জেল প্রদান করেন।

পরে ২ লাখ টাকা পরিশোধ করে খননকৃত গর্ত ও ধ্বসে পড়া কবরস্থান মাটি দিয়ে পুনরায় ভরাট করে দেবেন মর্মে মুচলেকা দেন আওয়ামী লীগ নেতা বশির আহাম্মদ। এসময় সাথে ছিলেন কসবা থানা অফিসার ইনচার্জ মো. আলমগীর হোসেন ভূঁইয়া ও মূলগ্রাম ইউপি চেয়ারম্যান মো. মঈনুল হোসেন সহ ইউপি সদসগণ।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মাসুদ উল আলম বলেন, অবৈধ ড্রেজার দিয়ে মাটি কাটায় ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযুক্ত বশির আহাম্মদকে জরিমানা করাসহ ড্রেজারের যাবতীয় মালামাল জব্দ করা হয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর