২২ জানুয়ারি, ২০২১ ২১:১৪

শিবচরে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ২

মাদারীপুর প্রতিনিধি :

শিবচরে অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ২

মাদারীপুরের শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামকরণস্থানে শুক্রবার দুপুরে রোগীবাহী অ্যাম্বুলেন্স নিয়ন্ত্রণ হারিয়ে ২ জন নিহত হয়েছে। এছাড়া গুরুতর আহত হয়েছে আরও ৩ জন।

হাইওয়ে পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বরিশাল থেকে ঢাকার উদ্দেশ্যে আসা একটি রোগীবাহী অ্যাম্বুলেন্স শুক্রবার দুপুর ১টার সময় শিবচরে ঢাকা-খুলনা মহাসড়কের সীমানা নামকরণস্থানে এসে এক পথচারীকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। অ্যাম্বুলেন্সটি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে  উল্টে পড়ে এবং দুমড়ে মুচড়ে যায়। এ ঘটনাস্থলেই ২ জন নিহত হন। 

নিহতরা হলেন বরিশালের উজিরপুর থানার বাবুর খানা গ্রামের আনোয়ার হোসেন তালুকদারের স্ত্রী খাদিজা বেগম(৫৫) ও পূর্ব দামুড়া গ্রামের মো. জালাল মিয়ার ছেলে মেহেদী হাসান (১৭)। তাৎক্ষণিক স্থানীয়দের সহযোগিতায় শিবচর হাইওয়ে পুলিশ ৩ জনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে পাচ্চর রয়েল হাসপাতালে প্রাথমিক চিকিৎসা প্রদান করে ফরিদপুর মেডিকেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

শিবচর হাইওয়ে থানা অফিসার ইনচার্জ সোহরাব আহমেদ জানান, দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে এসে গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেলে প্রেরণ করে। মরদেহ উদ্ধার করা হয়েছে। দুমড়ে মুচড়ে যাওয়া অ্যাম্বুলেন্সটি হাইওয়ে থানা পুলিশের জিম্মায় রাখা হয়েছে।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর