২৬ জানুয়ারি, ২০২১ ১৯:০৮

কুষ্টিয়ায় বিএনসিসি সুন্দরবন রেজিমেন্টের শীতবস্ত্র বিতরণ

কুষ্টিয়া প্রতিনিধি

কুষ্টিয়ায় বিএনসিসি সুন্দরবন রেজিমেন্টের শীতবস্ত্র বিতরণ

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে স্বেচ্ছাসেবা সপ্তাহ ও সচেতনতা কর্মসূচির অংশ হিসেবে কুষ্টিয়ায় শীতবস্ত্র ও কম্বল বিতরণ করেছে বিএনসিসি সুন্দরবন রেজিমেন্ট। 

আজ মঙ্গলবার জেলায় এ কর্মসূচির উদ্বোধন করেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান আতা। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদ চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম।

এ সময় উপস্থিত ছিলেন সুন্দরবন রেজিমেন্ট কমান্ডার জি-আর্টিলারি মেজর মো. জসিম উদ্দিন, ২৪ বিএনসিসি ব্যাটালিয়ন কমান্ডার ও ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. শাহিনুর রহমান ও কোম্পানি কমান্ডার ক্যাপ্টেন ড. মো. রবিউল ইসলাম এবং ইসলামী বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. মো. জাহাঙ্গীর হোসেন। এছাড়াও বিভিন্ন প্রতিষ্ঠানের পিইও ও বিএনসিসি সদস্যরা যোগ দেন এই আয়োজনে।

বৈশ্বিক করোনা মহামারী পরিস্থিতিতে মানুষকে সচেতন করতে র‌্যালির আয়োজন করে বিএনসিসি সুন্দরবন রেজিমেন্ট। বিতরণ করা হয় মাস্ক ও লিফলেট। এছাড়া ডেঙ্গু প্রতিরোধে পরিষ্কার-পরিচ্ছন্নতা অভিযান এবং দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয় এই কর্মসূচিতে।

ইসলামী বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য প্রফেসর ড. মো. শাহিনুর রহমান বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে বিএনসিসি যে উদ্যোগ নিয়েছে তা অত্যন্ত প্রশংসনীয়। সাধ্য অনুযায়ী সবাইকে দরিদ্র ও ছিন্নমূল মানুষের পাশে থাকার আহ্বান জানান তিনি।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর