শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২১ ১৯:৪৯
প্রিন্ট করুন printer

এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিবেন রেজাউল

সাইদুল ইসলাম, চট্টগ্রাম

এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ভোট দিবেন রেজাউল

বাবা-মা’র কবর জেয়ারতের মধ্য দিয়ে চসিকে আওয়ামী লীগের মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী ভোট দিবেন সকাল ৯টায়। এর আগে বহদ্দারহাটস্থ নিজ বাড়ির পাশে এখলাছুর রহমান সরকারি প্রাথমিক বিদ্যালয়ে উপস্থিত হবেন। 

তাছাড়া আচরণবিধি মেনেই নেতা-কর্মীরাও সঙ্গে উপস্থিত থাকবেন বলে জানান মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরীর ঘনিষ্টজন ও সাবেক ছাত্রনেতা মো. ইলিয়াছ উদ্দিন।

জানা গেছে, আজ মঙ্গলবার সকালে নিজ বাসায় নেতা-কর্মীদের সঙ্গে গুরুত্বপূর্ণ আলোচনা করেন। নগরীর ৪১টি ওয়ার্ডে নির্বাচনী অবস্থান সম্পর্কে দায়িত্বশীলদের কাছ থেকে খবরাখবর নেন আওয়ামী লীগ মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী। একই সঙ্গে মেয়র প্রার্থী ছাড়াও ৪১ টি ওয়ার্ডের ১৭২ জন কাউন্সিলর প্রার্থী ও ১৪ টি সংরক্ষিত ওয়ার্ডের ৫৭ জন কাউন্সিলর প্রার্থীরা নিজ নিজ নির্বাচনী বিষয়ে নেতা-কর্মীদের কাছ থেকে খবরাখবর নেন। নিজেদের এজেন্ট বিষয়েও প্রার্থীরা মনিটরিং করছেন নিয়মিত।

নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, সিটি নির্বাচনে মেয়র পদে প্রধান দুই দলের দুই প্রার্থীসহ প্রতিদ্বন্দ্বিতা করছেন ৭ প্রার্থী। ৪১ টি সাধারণ ওয়ার্ডে ১৭২ জন ও ১৪ টি সংরক্ষিত ওয়ার্ডে প্রতিদ্বন্দ্বিতা করছেন ৫৭ জন কাউন্সিলর প্রার্থী।

এবার নগরীর ৭৩৫টি ভোট কেন্দ্রের ৪ হাজার ৮৮৬টি বুথে ইভিএমের মাধ্যমে ভোট গ্রহণ হবে। মোট ভোটার ১৯ লাখ ৩৮ হাজার ৭০৬ জন। এদের মধ্যে পুরুষ ভোটার ৯ লাখ ৯২ হাজার ৩৩ জন এবং মহিলা ভোটার ৯ লাখ ৪৬ হাজার ৬৭৩ জন।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর