২৬ জানুয়ারি, ২০২১ ১৯:৫৫

শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রকে অপহরণের পর হত্যা, আটক ৩

হবিগঞ্জ প্রতিনিধি

শায়েস্তাগঞ্জে স্কুলছাত্রকে অপহরণের পর হত্যা, আটক ৩

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলায় অপহরণ করে ৮০ লাখ টাকা মুক্তিপণ দাবি করে না পেয়ে তানভীর আহমেদ (১৫) নামের এক স্কুলছাত্রকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় সন্দেহভাজন তিন ঘাতককে আটক করেছে পুলিশ। 

আজ মঙ্গলবার দুপুর ২টায় উপজেলার নুরপুর ইউনিয়নের পশ্চিম নছরতপুর গ্রামে সৈয়দ আলীর পুত্র উজ্জলের বাড়ির পুকুর থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার করে পুলিশ। নিহত তানভীর একই গ্রামের ফারুক মিয়ার ছেলে। সে স্থানীয় আফরাজ আলী উচ্চ বিদ্যালয়ের ছাত্র। 

আটককৃতরা হলেন- উপজেলার পশ্চিম নছরতপুর গ্রামের সৈয়দ আলীর ছেলে উজ্জল মিয়া (২৫), নুরপুর গ্রামের মলাই মিয়ার ছেলে শান্ত (২৬) ও বাছিরগঞ্জ বাজারের জলিল কবিরাজের ছেলে জাহিদ মিয়া (২৮)। 

পুলিশ জানায়, গত রবিবার রাত ৮টায় তানভীর আহমেদকে অপহরণ করে জাহেদ মিয়া (২৪), উজ্জল মিয়া (২২) ও শান্ত মিয়া (১৮)। অপহরণ করে তারা তানভীরের বাবার কাছে ফোনে মুক্তিপণ বাবদ ৮০ লাখ টাকা দাবি করে। এবিষয়টি সঙ্গে সঙ্গে শায়েস্তাগঞ্জ থানা পুলিশকে অবগত করেন নিহতের পরিবার।

পুলিশ অপহরণের সাথে জড়িত সন্দেহে রবিবার রাতেই জাহেদ ও শান্তকে আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করে। তাদের স্বীকারোক্তি অনুযায়ী অপহরণের মাস্টার মাইন্ড উজ্জ্বলকে মঙ্গলবার সকালে গ্রেফতার করে পুলিশ। জিজ্ঞাসাবাদের একপর্যায়ে আটককৃতদের স্বীকারোক্তি অনুযায়ী আসামি উজ্জ্বলের পুকুর থেকে তানভীরের লাশ উদ্ধার করা হয়।

শায়েস্তাগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অজয় চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মুক্তিপণ না পেয়ে অপহরণকারীরা স্কুলছাত্রকে হত্যা করে লাশ গুম করার জন্য পুকুরে ফেলে দেয়। আসামিদের আটক করে ব্যাপক জিজ্ঞাসাবাদ করায় তারা স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর