শিরোনাম
প্রকাশ : ২৮ জানুয়ারি, ২০২১ ১৮:০৩
প্রিন্ট করুন printer

ভেদরগঞ্জে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা

শরীয়তপুর প্রতিনিধি

ভেদরগঞ্জে মাদ্রাসাছাত্রীর আত্মহত্যা
প্রতীকী ছবি

শরীয়তপুরের ভেদরগঞ্জ পৌরসভার ৫ নং ওয়ার্ডে মারিয়া আক্তার নুর (১৯) নামে এক  ছাত্রী আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে। বুধবার রাত ৯টার দিকে পৌরসভার গৈড্যা গ্রামে তার নিজ ঘরে এই ঘটনা ঘটে। ঘরের আড়ের সাথে ঝুলতে দেখে প্রতিবেশীরা পুলিশকে খবর দেয়। পরে ১০টার দিকে লাশটি পুলিশ উদ্বার করে। এই ঘটনায় এখনো বাদী হয়ে কেউ মামলা করেনি বলে জানায় পুলিশ। 

মারিয়া আক্তার নুর ১৯ গ্রামের জাবেদ উকিলের (৫৫) মেয়ে। সে ভেদরগঞ্জ গৈড্যা এম এস সিনিয়র মাদ্রাসার দ্বাদশ শ্রেণির ছাত্রী ছিল। এবং ফাইনাল পরীক্ষা দিয়েছিলো ফলাফল এখনো পায়নি বলে জানা যায়।

নিহতের মা ময়না বেগম জানান, সন্ধা বেলা সে ভেদরগঞ্জ হাসপাতালে গিয়েছিলো তার ছোট মেয়েকে নিয়ে। নুর ঘরে একাই ছিলো। আমার মেয়ে পাচঁ ওয়াক্ত নামাজ পড়ে। গত ২৬ জানুয়ারি আমাদের সাথে রব উকিল ও নজরুল উকিল আমার চাচতো ভাইদের সাথে ঘর নিয়ে কথা কাটাকাটি হলে আমাদেরকেসহ আমার মেয়েকে মারধর করে। পরে আমি হাসপাতালে চিকিৎসাধীন ছিলাম। পরে আজ আমার মেয়ে আমাকে ছেড়ে চলে গেল। আমি এ ঘটনার উপযুক্ত বিচার চাই।

ভেদরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাশেদুল বাড়ী, ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর সরকারি হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের ফলাফল আসলে আইনানুযায়ী ব্যবস্থা নেওয়া হবে। এই ঘটনায় এখনো কোন মামলা দায়েরের করা হয়নি চলছে।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর