শিরোনাম
প্রকাশ : ২ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:২৫
প্রিন্ট করুন printer

কুড়িগ্রামে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসি

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর ফাঁসি

কুড়িগ্রামের ভুরুঙ্গামারীতে অন্তঃসত্ত্বা স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার দায়ে স্বামীর ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। আসামি রাসেল বাবু নাগেশ্বরী উপজেলার নাখারগঞ্জ এলাকার সাইফুর রহমানের ছেলে। তবে ফাঁসির দন্ডপ্রাপ্ত আসামি মামলার পর থেকেই পলাতক রয়েছেন। 

মামলার আইনজীবী জানান, জামিন নিয়ে আসামি পলাতক রয়েছে। মঙ্গলবার দুপুরে জেলা ও দায়রা জজ আব্দুল মান্নান এর আদালত এ রায় প্রদান করেন।

মামলায় সরকার পক্ষের আইনজীবি ছিলেন এডভোকেট আব্রাহাম লিংকন এবং আসামি পক্ষের আইনজীবি এডভোকেট ফখরুল ইসলাম ও সিদ্দিকুর রহমান।

মামলার বিবরণে জানা যায়, প্রেম করে বিয়ে করার ৩ মাস পর ভুরুঙ্গামারী উপজেলার নাখারগঞ্জ এলাকার যৌতুকলোভী স্বামীর নির্যাতন সইতে না পেরে স্ত্রী পিংকি খাতুন একই উপজেলার দক্ষিন পাথরডুবি গ্রামে বাপের বাড়িতে চলে আসে। এরপর স্ত্রীকে নিজ বাড়িতে নিয়ে যেতে শ্বশুর বাড়িতে এসে অবস্থান নেয় স্বামী রাসেল বাবু। শ্বশুর বাড়িতে অবস্থানের ১০ দিনের মাথায় শ্বশুর-শ্বাশুড়ি আত্মীয়ের বাড়িতে যাওয়ার সুযোগে পিংকি খাতুনের সাথে স্বামী রাসেল বাবুর কথা কাটাকাটি শুরু হয়। এর এক পর্যায়ে গত ২০১১ সালের ২৭ মে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যার পর পালিয়ে যায় ঘাতক স্বামী। এরপর মামলা হলে দীর্ঘ শুনানি শেষে মঙ্গলবার এ রায় দেন আদালত। 

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর