শিরোনাম
প্রকাশ : ৬ ফেব্রুয়ারি, ২০২১ ১৩:৫৬
প্রিন্ট করুন printer

চরফ্যাশনে অস্ত্রসহ ডাকাত আটক

চরফ্যাশন (ভোলা) প্রতিনিধি

চরফ্যাশনে অস্ত্রসহ ডাকাত আটক

চরফ্যাশনে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময় জনতার হাতে এক ডাকাত আটক হয়েছে। এই ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে তার সহযোগী এক হোন্ডা চালককেও আটক করেছে পুলিশ। 

থানা সূত্রে জানা যায়, চরফ্যাশন পৌর এলাকার ৩ নং ওয়ার্ডে কালাম মৌলভী বাড়িতে গতকাল রাতে ডাকাতি করে পালিয়ে যাওয়ার সময়ে এলাকার লোকজন জড়ো হয়ে দেশি অস্ত্রসহ আবু জাহের নামে এক ডাকাতকে আটক করেছে। 

পরে চরফ্যাশন থানা সোপর্দ করলে ডাকাতির ঘটনায় জড়িত থাকার সন্দেহে এক মোটরসাইকেল চালক কামাল হোসেনকে আটক করে। আটককৃত ডাকাত আবু জাহের (৪০) ও তার সহযোগীর কামালের (২৮) বাড়ি পার্শ্ববর্তী লালমোহন উপজেলার রমাগঞ্জ ইউনিয়নের ২নং ওয়ার্ডে। 

বাড়ির মালিক মো. টুটুল বলেন, শুক্রবার রাত আনুমানিক ২টার সময় আমার বাসার দরজা ভেঙে ঘরে প্রবেশ করে ঘরে অচেতন নাশক স্প্রে দিয়ে সবাইকে অচেতন করে আনুমানিক ১ লাখ ১০ হাজার টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যাওয়ার সময় আমাদের পিকআপ ড্রাইভার ইসমাইল ও সুজন ডাকাতদের দেখে ফেলে। তাদের চিৎকারে এলাকাবাসী এসে ডাকাত আবু জাহেরকে ধরে ফেলে। তার অপর সহযোগীরা পালিয়ে যায়।

চরফ্যাশন থানার এসআই মো. পনির খান বলেন, স্থানীয়রা এক ডাকাতকে আটক করে থানায় খবর দিলে পুলিশ তাকে আটক করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে থানা হেফাজতে নিয়ে আসে। এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে তার সহযোগী মোটরসাইকেল চালককেও আটক করা হয়।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর