শিরোনাম
প্রকাশ : ১৭ ফেব্রুয়ারি, ২০২১ ২০:৪১
প্রিন্ট করুন printer

মিঠাপুকুরে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, রংপুর:

মিঠাপুকুরে পালিয়ে যাওয়া মাদক ব্যবসায়ী গ্রেফতার

রংপুরের মিঠাপুকুরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাতকড়াসহ এক মাদক ব্যবসায়ী পালিয়ে যায় বুধবার সকালে। পরে সন্ধার আগে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে পুলিশ। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটেছে। পলাতকের পর গ্রেফতার ওই মাদক ব্যবসায়ীর নাম মেহেদী হাসান ওরফে সৌরভ (২৫)। সে উপজেলার লতিবপুর  ইউনিয়নের হাতিমপুর গ্রামের মৃত. খাজানুর রহমানের ছেলে। 

মিঠাপুকুর থানা পুলিশ সূত্রে জানা গেছে, গত মঙ্গলবার পুলিশ অভিযান চালিয়ে উপজেলার শঠিবাড়ী পেট্রোল পাম্পের পাশ থেকে তাকে গ্রেফতার করেছিল। এসময় তার শরীর তল্লাশী করে ২০৮ টি ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। গ্রেফতারের পর মেহেদী হাসান সৌরভ অসুস্থ্য হয়ে পড়লে পুলিশ তাকে মিঠাপুকুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে পুলিশী নিরাপত্তা ব্যবস্থা ছিল। কিন্তু নিরাপত্তা ভেদ করে ভোরে সে হাতকড়াসহ পালিয়ে যায়। পরে পুলিশ হন্যে হয়ে তাকে খোঁজাখুঁজির এক পর্যায়ে উপজেলা সদরের উত্তরপাড়া গ্রাম এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হয়। 

মিঠাপুকুর থানার ওসি আমিরুজ্জামান জানান, হাসপাতালে চিকিৎসাধীন ছিল সৌরভ। সে হাসপাতালের টয়লেটে যাওয়ার কথা বলে। টয়লেটের ওপরের অংশ খোলা ছিল। খোলা জায়গা দিয়ে পালিয়ে যায়। পরে গ্রেফতার করা হয়েছে।

বিডি প্রতিদিন/ মজুমদার 

এই বিভাগের আরও খবর