শিরোনাম
প্রকাশ : ১৯ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:২৬
প্রিন্ট করুন printer

টেকনাফে মুক্তিপণ দাবি, র‍্যাবের অভিযানে অপহৃত উদ্ধার

টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি

টেকনাফে মুক্তিপণ দাবি, র‍্যাবের অভিযানে অপহৃত উদ্ধার

কক্সবাজারের টেকনাফের কাটাবনিয়ার এলাকায় র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-১৫) এর সদস্যরা অভিযান চালিয়ে মো. সাইফুল ইসলাম (২৬) নামের এক অপহৃতকে উদ্ধার করেছে। 

এ সময় ৩ অপহরণকারী পালিয়ে যায়। বৃহস্পতিবার রাতে অভিযান চালিয়ে তাকে উদ্ধার করা হয়। অপহৃত মো. সাইফুল ইসলাম কিশোরগঞ্জ জেলার বাজিতপুর ইউনিয়নের মৃত শুক্কুর আলীর ছেলে।

পলাতক তিন অপহরণকারী হলেন মো. বাচ্চু (২৭) কিশোরগঞ্জ জেলার নিকলী থানাধীন এলাকার ছেলে ও কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কাটাবুনিয়া এলাকার মৃত কালা মিয়ার ছেলে মো. কাশেম (৬০) এবং তার ছেলে মো. জুনাইদ (২৫)।

র‍্যাব-১৫ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী জানান, কক্সবাজার জেলার টেকনাফ থানাধীন কাটাবনিয়ার এলাকার এক বাড়িতে কতিপয় অপহরণকারীরা এক ব্যক্তিকে অপহরণ করে আটকে রেখে মুক্তিপণ দাবি করছে। এমন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে অপহৃতকে উদ্ধার করা হয়। 

এ সময় র‍্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারীরা পালিয়ে যায়। তিনি আরো জানান, অপহরণকারীরা ভিকটিমকে কাজ দিবে বলে টেকনাফে নিয়ে আসে এবং কৌশলে আটকে রেখে মুক্তিপণ দাবি করে। 
মুক্তিপণ দিতে না পারায় তার উপর নির্যাতন চালায়। পরে আমরা খবর পেয়ে তাকে উদ্ধার করে নিয়ে আসি। পলাতক অপহরণকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে বলেও জানান এই র‍্যাব কর্মকর্তা। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর