শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:২১
আপডেট : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৬:২১
প্রিন্ট করুন printer

সিরাজগঞ্জে দফায় দফায় সংঘর্ষ, আহত ৩০

সিরাজগঞ্জ প্রতিনিধি

সিরাজগঞ্জে দফায় দফায় সংঘর্ষ, আহত ৩০

মাদ্রাসার ক্যাশের হিসাব নিয়ে সিরাজগঞ্জের তাড়াশে দু'পক্ষের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনা ঘটেছে। সংঘর্ষে উভয়পক্ষের অন্তত ৩০জন আহত হয়েছে। রবিবার সকালে তাড়াশ উপজেলার মাগুড়া বিনোদ ইউনিয়নের দিঘীসগুনা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ এবং ঘটনার সাথে জড়িত সাতজনকে আটক করেছে।  

পুলিশ ও স্থানীয়রা জানান, দিঘীসগুনা গ্রামের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি আফসার হোসেন ও সাধারণ সম্পাদক ইদ্রিস গ্রুপের মধ্যে আধিপত্য বিস্তার নিয়ে দীর্ঘদিন ধরে বিরোধ চলছিল। এ অবস্থায় সকালে ওই গ্রামের মাদ্রাসার ক্যাশের হিসাব-নিকাশ নিয়ে দুইপক্ষ তর্কে জড়িয়ে পড়ে। একপর্যায়ে দুপক্ষের সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষে আফসার গ্রুপের আফসার, খয়বর, ইকবাল, শহিদুল, জুবাই ও আসকান এবং ইদ্রিস আলী গ্রুপের ইদ্র্রিস আলী, আব্দুল জুব্বার, ফিরোজুল ইসলাম, ফারুক হোসেন, জিয়াউর রহমান ও সেরাজ আলীসহ অন্তত ৩০জন আহত হয়।

আহতদের মধ্যে ৭জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে ঢাকা ও বগুড়া মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। 

তাড়াশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফজলে আশিক জানান, সংঘর্ষের সংবাদ পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়। এসময় ঘটনার সাথে জড়িত সাতজনকে আটক করা হয়েছে। বর্তমানে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর