শিরোনাম
প্রকাশ : ২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৭:০৭
প্রিন্ট করুন printer

কালকিনিতে জমি নিয়ে দ্বন্দ্বে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মাদারীপুর প্রতিনিধি:

কালকিনিতে জমি নিয়ে দ্বন্দ্বে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

মাদারীপুরের কালকিনিতে জমি নিয়ে দ্বন্দ্বে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই মো. সামচুল হক মাতুব্বর (৬২) খুন হয়েছেন। রবিবার ভোরে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। খবর পেয়ে থানা পুলিশ নিহতের লাশ উদ্ধার করেছেন। 

পুলিশ, এলাকা ও নিহতের পরিবার সূত্রে জানা গেছে, উপজেলার বাঁশগাড়ী এলাকার রামচন্দ্রপুর গ্রামের আমির হোসেন মাতুব্বরের ছেলে মো. সামছুল হক মাতুব্বরের সঙ্গে তার সৎ ছোট ভাই আজিজুল হক ওরফে জুলহাসের দীর্ঘদিন যাবত জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে গত শুক্রবার সকালে নিহত সামছুল হকের উপর হামলা চালায় সৎ ছোট ভাই আজিজুল হক। পরে স্থানীয় লোকজন গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় সে মারা যায়। খবর পেয়ে কালকিনি থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা সঙ্গীয় ফোর্স নিয়ে নিহতের লাশ উদ্ধার করেন।
প্রতক্ষদর্শী মো. জাকির হোসেন বলেন, আমাদের সামনে সামছুল হককে মারধর করেন তার সৎ ছোট ভাই আজিজুল হক ওরফে জুলহাস।

এ ব্যাপারে কালকিনি থানার ওসি মো. নাছির উদ্দিন মৃধা বলেন, খবর পেয়ে নিহত সামছুল হকের লাশ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য মাদারীপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। 


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর