২৮ ফেব্রুয়ারি, ২০২১ ১৯:১৬

সাংবাদিক মুজাক্কিরের হত্যার প্রতিবাদে সুবর্ণচরে মানববন্ধন

নোয়াখালী প্রতিনিধি

সাংবাদিক মুজাক্কিরের হত্যার প্রতিবাদে সুবর্ণচরে মানববন্ধন

নোয়াখালীর কোম্পানীগঞ্জে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে নিহত সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কির হত্যার প্রতিবাদে সুবর্ণচরে মানববন্ধন করেছেন গণমাধ্যমকর্মীরা। রবিবার দুপুরে সুবর্ণচরের সকল সাংবাদিকের আয়োজনে এ কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে সাংবাদিক হত্যাকাণ্ডের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা বলেন, সাংবাদিক মুজাক্কির হত্যাকাণ্ডের এক সপ্তাহ পেরিয়ে গেলেও হত্যাকারীদের গ্রেফতার করা হয়নি। দ্রুততম সময়ের মধ্যে দায়ীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে এবং সারা দেশের সাংবাদিকদের পেশাগত দায়িত্ব পালনে সুষ্ঠু ও নিরাপদ পরিবেশ সৃষ্টি করতে হবে।

সাংবাদিক কামাল উদ্দিনের সঞ্চালনায় বক্তব্য দেন নোয়াখালী রিপোর্টার্স ক্লাবের সভাপতি মো. ইদ্রিস, সাধারণ সম্পাদক মো. সোহেল, সুবর্ণচর উপজেলা প্রেস ক্লাবের সভাপতি লিটন চন্দ্র দাস, সাধারণ সম্পাদক আবুল বাসার, কোষাধ্যক্ষ মোহাম্মুমদ ছানা উল্যাহ, সোহেল, আবদুল বারী বাবলু, ইমাম উদ্দিন সুমন, ইমাম উদ্দিন আজাদ, ইউনুস শিকদার, আরিফ সবুজ ও উন্নয়নকর্মী লাকী বেগম প্রমুখ। মানববন্ধনে সুবর্ণচরে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সকল সাংবাদিক উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, ১৯ ফেব্রুয়ারি কোম্পানীগঞ্জ উপজেলার চাপরাশিরহাট বাজারে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষ হয়। এসময় বেশ কয়েকজন গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। তাদের একজন তরুণ সাংবাদিক মুজাক্কির। উন্নত চিকিৎসা দিতে ঢাকায় নেওয়া হলেও তাকে বাঁচানো সম্ভব হয়নি।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর