শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১৪:০৪
প্রিন্ট করুন printer

লাকসামে চুরি-ডাকাতি রোধে পুলিশ-জনতার যৌথ পাহারা

লাকসাম প্রতিনিধি:

লাকসামে চুরি-ডাকাতি রোধে পুলিশ-জনতার যৌথ পাহারা

কুমিল্লার লাকসামে চুরি-ডাকাতি রোধে পুলিশ জনতার রাত্রিকালীন যৌথ পাহারা চলছে। কুমিল্লা পুলিশ সুপারের উদ্যোগে বিভিন্ন এলাকার শ্রেণি-পেশার মানুষ পুলিশের সাথে লাঠি-বাঁশি নিয়ে এ কার্যক্রমে অংশ নিচ্ছেন। 

গভীর রাতে পুলিশ কর্মকর্তারা তাদেরকে উৎসাহ দিতে এলাকায় এলাকায় ঘুরে বেড়াচ্ছেন। মঙ্গলবার (২ মার্চ) রাতে কুমিল্লা জেলা পুলিশের লাকসাম-মনোহরগঞ্জ সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মহিতুল ইসলামের নেতৃত্বে লাকসাম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নিজাম উদ্দিন ও অন্যান্য কর্মকর্তারা বিভিন্ন এলাকায় এ পাহারায় অংশ নিয়েছেন। 

লাকসাম থানার সেকেন্ড অফিসার এস.আই মনোজ কান্তি কুরি জানান, 'বুধবার রাতে লাকসাম পৌরসভার ৫নং ওয়ার্ড ও লাকসাম পূর্ব ইউনিয়নের বিভিন্ন এলাকায় তারা টহল দিয়েছেন। এ সময় ওয়ার্ড কাউন্সিলর মনসুর আহমেদ মুন্সী, ইউপি সদস্য জামাল হোসেনসহ স্বেচ্ছাসেবী ও স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।'
 
লাকসাম থানার অফিসার ইনচার্জ নিজাম উদ্দিন আরও জানান, 'পুলিশ সুপার মহোদয়ের নির্দেশক্রমে বিট পুলিশিং এর মাধ্যমে তালিকা সংগ্রহ করে এলাকার সমাজ কর্মীদেরকে এই পাহারায় যুক্ত করা হয়েছে এবং তাদেরকে আমরা লাঠি বাঁশ দিয়ে সহযোগিতা করেছি।' 

কুমিল্লা জেলা পুলিশের সিনিয়র সহকারি পুলিশ সুপার মহিতুল ইসলাম জানান, বর্তমান পুলিশ সুপার ফারুক আহমেদ মহোদয়েের নেতৃত্বে চুরি-ডাকাতি রোধে আমরা প্রতি রাতে এই কর্মসূচি পালন করছি। এতে চুরি-ডাকাতি যেমনি কমেছে, তেমনি পুলিশ ও জনতার মধ্যে সম্পর্ক সুদৃঢ় হয়েছে।

 

বিডি প্রতিদিন / অন্তরা কবির 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর