শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ১৪:০৪
প্রিন্ট করুন printer

আওয়ামী লীগের নেতাকর্মীর ধাওয়ায় বিএনপির মশাল মিছিল পণ্ড

কালিয়াকৈর (গাজীপুরে) প্রতিনিধি:

আওয়ামী লীগের নেতাকর্মীর ধাওয়ায় বিএনপির মশাল মিছিল পণ্ড

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের গাজীপুরের কালিয়াকৈর বাইপাস এলাকায় বিএনপির নেতাকর্মীদের মশাল মিছিলে ধাওয়া দিয়েছে আওয়ামী লীগের নেতাকর্মীরা। মঙ্গলবার রাতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ। এসময় বিএনপি‘র তিন নেতাকর্মী আহত হয়।

জানা যায়, মঙ্গলবার রাতে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে কালিয়াকৈর বাইপাস এলাকায় সাংবাদিক মুশতাক আহমদের কারাবন্দী অবস্থায় মৃত্যু, সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের রাষ্ট্রীয় খেতাব বাতিলের সিদ্ধান্ত এবং বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে পরোয়ানার প্রতিবাদে এই মিছিল বের হয়। উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের উদ্যোগে এ মশাল মিছিলে বের হয়।

বিএনপি ও অঙ্গ সংগঠনের একাধিক নেতাকর্মী জানান, রাতে কালিয়াকৈর বাইপাস এলাকায় একটি মশাল মিছিল বের করেন তারা। মিছিলটি উপজেলার বাইপাস মহাসড়ক থেকে বাজারে দিকে এগোতে থাকলে মিছিলে আওয়ামী লীগের নেতাকর্মীরা ধাওয়া দেয়। এরপর লাঠিপেটা করে মিছিলটি ছত্রভঙ্গ করে দেয়। এসময় বিএনপি‘র তিন নেতাকর্মীর আহতের ঘটনা ঘটে।

মিছিলে অতর্কিত আওয়ামী লীগের হামলার ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন পৌর বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীরা। এসময় নেতারা জানান আমাদের শান্তিপূর্ণ মিছিলে সরকারী দলের নেতাকর্মীরা অতর্কিত হামলা চালিয়ে অনেককে আহত করেছে।

কালিয়াকৈর উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাসেল জানান, নাশকতা করার জন্য বিএনপি একটি মশাল মিছিল বের করে। জানতে পেরে আমার নেতাকর্মীদের নিয়ে ঘটনাস্থলে যেয়ে মিছিলটি ছত্রভঙ্গ করে দেওয়া হয়।

কালিয়াকৈর থানার ডিউটি অফিসার এসআই আবুল কালাম জানান, বিএনপির মশাল মিছিল বের হয়েছে আমার জানা নেই। তবে আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের ছত্রভঙ্গ করেছে এমন কোনো অভিযোগ আমরা পায়নি। 

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর