শিরোনাম
প্রকাশ : ৩ মার্চ, ২০২১ ২১:৫৪
আপডেট : ৩ মার্চ, ২০২১ ২২:১৩
প্রিন্ট করুন printer

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে নালিতাবাড়ীর দুই ব্যক্তি

নালিতাবাড়ী প্রতিনিধি

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে নালিতাবাড়ীর দুই ব্যক্তি
কৃষিবিদ বদিউজ্জামান বাদশা ও গোপাল চন্দ্র সরকার।

বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পেয়েছেন শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দুই ব্যক্তি। কৃষিবিদ বদিউজ্জামান বাদশা তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটিতে এবং গোপাল চন্দ্র সরকার ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক উপ-কমিটিতে স্থান পেয়েছেন।

জানা গেছে, বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি দলের তথ্য ও গবেষণা বিষয়ক উপ-কমিটি অনুমোদন করেছেন গত ১৮ ফেব্রুয়ারি।

ইতিপূর্বে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য ড. সাইদুর রহমান খানকে এই উপ-কমিটির চেয়ারম্যান এবং বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদকে সদস্য সচিব মনোনীত করা হয়েছে। এই কমিটিতে সাবেক নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান কৃষিবিদ বদিউজ্জামানকে সদস্য হিসেবে মনোনীত করা হয়।

এদিকে, বুধবার (৩ মার্চ) বাংলাদেশ আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক কেন্দ্রীয় উপ-কমিটির সদস্য হিসেবে মনোনীত হয়েছেন বাংলাদেশ কেন্দ্রীয় পূজা উদযাপন পরিষদের সদস্য নালিতাবাড়ীর সন্তান গোপাল চন্দ্র সরকার। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় উপ-কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী।

আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটিতে স্থান পাওয়ায় আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং এলাকার সাংসদ সাবেক কৃষিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য মতিয়া চৌধুরীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তারা।

বিডি প্রতিদিন/এমআই


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর