শিরোনাম
প্রকাশ : ৬ মার্চ, ২০২১ ১৪:০৬
প্রিন্ট করুন printer

সাংবাদিক জামাল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

ফাতেমা জান্নাত মুমু, রাঙামাটি

সাংবাদিক জামাল হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

রাঙামাটির সাংবাদিক জামাল হত্যার ঘটনায় মামলায় পুলিশ প্রশাসন ব্যর্থতার পরিচয় দিয়েছে বলে অভিযোগ করেছেন গণমাধ্যমকর্মীরা। তারা বলেন দীর্ঘ ১৪ বছর পেরিয়ে গেলেও পুলিশ এই হত্যার কারণ উদঘাটন করতে পারেনি। 

আজ শনিবার জেলা প্রশাসক কার্যালয়ের সামনে রাঙামাটি প্রেসক্লাবের উদ্যোগে সাংবাদিক জামাল হত্যার বিচারের দাবিতে আয়োজিত এক মানববন্ধন থেকে বক্তারা এসব অভিযোগ করেন।

এসময় তারা বলেন, সাংবাদিক জামাল হত্যার সঠিক কারণ উদঘাটন করে হত্যাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতে হবে। আজকে মানববন্ধনে সভাপতিত্ব করেন রাঙামাটি প্রেসক্লাবের সভাপতি সুশীল প্রসাদ চাকামরা। এতে বক্তব্য দেন সাংবাদিক নন্দন দেবনার্থ, সাংবাদিক মিল্টন বড়ুয়া, সাংবাদিক সৈকত রঞ্জন বড়ুয়া ও সাংবাদিক জামালের ছোট বোন সাংবাদিক ফাতেমা জান্নাত মুমু প্রমুখ। 

প্রসঙ্গত, ২০০৭ সালের ৫ মার্চ নিখোঁজ হন রাঙামাটির সাংবাদিক মো. জামাল উদ্দীন। এরপর ৬ মার্চ রাঙামাটি পর্যটন এলাকার হেডম্যান পাড়ার জঙ্গলে তার মরদেহ উদ্ধার করে পুলিশ। সাংবাদিক জামাল সে সময় পার্বত্যাঞ্চলের একজন আলোকিত সাংবাদিক ছিলেন। তিনি মৃত্যুর আগ পর্যন্ত দৈনিক বর্তমান বাংলা, বার্তা সংস্থা আবাস ও বেসরকারি টেলিভিশন এনটিভিতে কর্মরত ছিলেন। 

বিডি প্রতিদিন/আবু জাফর 


আপনার মন্তব্য