শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৮:১৭
আপডেট : ৭ মার্চ, ২০২১ ২১:৫৮
প্রিন্ট করুন printer

ঐতিহাসিক ৭ মার্চের র‌্যালি

ছবি তোলা নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের হাতাহাতি, আহত ৩

মাদারীপুর প্রতিনিধি

ছবি তোলা নিয়ে আওয়ামী লীগের দুই পক্ষের হাতাহাতি, আহত ৩

মাদারীপুরের রাজৈর উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ঐতিহাসিক ৭ মার্চ উপলক্ষে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়। আজ রবিবার সকালে উপজেলা আওয়ামী লীগের কার্যালয় থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। 

এই র‌্যালির ছবি তোলাকে কেন্দ্র করে মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহমেদ মোল্লা সমর্থক উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জামাল মাতুব্বব ও প্রেসিডিয়াম সদস্য শাজাহান খান এমপির সমর্থক উপজেলার বঙ্গবন্ধুর মানব কল্যাণ পরিষদের সভাপতি নাসির খালাসী মধ্যে কথা কাটাকাটি হয়।

এরই জের ধরে বিষয়টি নিয়ে দুই গ্রুপের লোকজনের মধ্যে হাতাহাতি, ধাওয়া-পাল্টা ধাওয়া ও ইট-পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ ঘটনায় শহীদ মোল্লা ও সুজন শেখ নামে দুজন আহত হয়। আহতদের উদ্ধার করে রাজৈর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় শহীদ মোল্লাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ঘটনার জের ধরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য বিকল্প খালাসি নামে এক নেতার উপর হামলা চালায় শাজাহান খান গ্রুপের সমর্থকরা। এই ঘটনার জের ধরে রাজৈর উপজেলা আওয়ামী লীগের উভয় গ্রুপের মধ্যে ব্যাপক উত্তেজনা বিরাজ করছেন।

রাজৈর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ সাদী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এখন পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর