শিরোনাম
প্রকাশ : ৯ মার্চ, ২০২১ ১৭:০১
প্রিন্ট করুন printer

ঠাকুরগাঁওয়ে ‘বঙ্গবন্ধু’ ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ে ‘বঙ্গবন্ধু’ ম্যারাথন প্রতিযোগিতা অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়েছে। এতে শিক্ষার্থীসহ প্রায় ২ হাজার মানুষ অংশগ্রহণ করেন। মুজিববর্ষ ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উপলক্ষে উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে ঢাকা ম্যারাথন-২০২১ অনুষ্ঠিত হয়।

আজ মঙ্গলবার সকালে ম্যারাথনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয় বড় মাঠে স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষার্থীসহ সাধারণ মানুষ অংশগ্রহণ করেন এই ম্যারাথনে। বড় মাঠ থেকে শুরু হয়ে ২ কিলোমিটার অতিক্রম করে মুজিব চত্বরে গিয়ে শেষ হয়।

ম্যারাথন শেষে মুজিব বর্ষ চত্বরে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম। এতে ৭ জন তরুণ ও ৩ জন তরুণীকে প্রথম স্মারক পুরস্কার প্রদান করা হয়।

এসময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক কেএম. কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার জাহাঙ্গীর হোসেন, উপজেলা চেয়ারম্যান অরুনাংশ দত্ত টিটো, নব-নির্বাচিত মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা ও উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ-আল-মামুনসহ অনেকে।

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর