শিরোনাম
প্রকাশ : ১২ মার্চ, ২০২১ ১৭:০৭
প্রিন্ট করুন printer

বগুড়ায় রিকশাচালকের মরদেহ উদ্ধার

নিজস্ব প্রতিবেদক, বগুড়া:

বগুড়ায় রিকশাচালকের মরদেহ উদ্ধার

বগুড়ায় জাহাঙ্গীর হোসেন (৫০) নামে এক রিকশাচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার দুপুর সাড়ে ১২টার দিকে সদরের দো-বাড়িয়া এলাকায় ঘাসের জমি থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে বৃহস্পতিবার বিকেলে জাহাঙ্গীর বাড়ি থেকে বের হন। 

লাশের পাশেই পড়ে থাকা ব্যাগ থেকে কাফনের কাপড়, আতর-সুরমা পাওয়া গেছে। নিহত জাহাঙ্গীর হোসেন ওই এলাকার মৃত বদিরউদ্দিনের ছেলে। স্থানীয়রা জানিয়েছেন, জাহাঙ্গীর পেশায় রিকশাচালক ছিলেন। 

বগুড়া সদর থানার ওসি হুমায়ুন কবীর বলেন, বিদেশি ঘাসের জমিতে লাশ দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। দ্রুত সেখানে পৌঁছে মরদেহ উদ্ধার করে পুলিশ। প্রাথমিক অবস্থায় মরদেহের শরীরের আঘাতের কোনো চিহ্ন দেখা যায়নি। 

তিনি আরও জানান, জাহাঙ্গীর বৃহস্পতিবার সকালে তার ছোট ভাইয়ের কাছে কোনো কারণ ছাড়াই ক্ষমা চেয়ে নেন। এরপর বিকেলে তার স্ত্রীর কাছ থেকে এক হাজার টাকা নিয়ে বাড়ি থেকে বের হন। টাকা দিয়ে জাহাঙ্গীর কাফনের কাপড়, আতর, সুরমাসহ লাশ দাফনের জন্য যা কিছু প্রয়োজন হয় সবই কিনেন। এসব কিনে তিনি তার ব্যাগেই রেখেছিলেন। তার ব্যাগ থেকে এসব পাওয়া গেছে। জাহাঙ্গীর ওই ব্যাগ নিয়েই বাড়ি থেকে বের হয়েছিলেন। 

ওসি বলেন, আমরা প্রাথমিকভাবে ধারণা করছি জাহাঙ্গীর বিষাক্ত কিছু খেয়ে আত্মহত্যা করেছে। লাশ ময়নাতদন্তের জন্য বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর