শিরোনাম
প্রকাশ : ১৩ মার্চ, ২০২১ ১৭:২৬
আপডেট : ১৩ মার্চ, ২০২১ ২০:৩০
প্রিন্ট করুন printer

ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়ক

এমপির গাড়িকে সাইড না দেওয়ায় ট্রাক চালককে মারধর, প্রতিবাদে বিক্ষোভ

ময়মনসিংহ প্রতিনিধি:

এমপির গাড়িকে সাইড না দেওয়ায় ট্রাক চালককে মারধর, প্রতিবাদে বিক্ষোভ

নেত্রকোণা-৫ আসনের এমপি ওয়ারেসাত হোসেন বেলালের গাড়ি চালকের বিরুদ্ধে পরিবহন শ্রমিককে মারধরের অভিযোগ এনে সাড়ে ১৪ ঘণ্টা সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ শ্রমিকরা। ময়মনসিংহের তারাকান্দা উপজেলার কাশিগঞ্জ নামক স্থানে এ অবরোধ চলায় ময়মনসিংহ-নেত্রকোনা সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। এতে করে দীর্ঘ যানজটে পরে ময়মনসিংহ-নেত্রকোনা পথে চলাচলকারীরা।

শুক্রবার রাত ১১টা থেকে শুরু হয় অবরোধ। পরে শনিবার বেলা দেড়টার দিকে পরিবহন শ্রমিকদের সাথে প্রশাসন ও মোটরমালিক সমিতির মধ্যস্থ্যতায় অবরোধ তুলে নেয় শ্রমিক নেতারা। এসময় দুই পাশেই শত শত যানবাহন আটকা থাকতে দেখা যায়।

পুলিশ ও শ্রমিক নেতাদের সাথে কথা বলে জানা যায়, ময়মনসিংহ বিরিশিরি সড়কের পূর্বধলা উপজেলার ধলামূলগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের একটি কর্মী সমাবেশে যাচ্ছিলেন ওয়ারেসাত হোসেন বেলাল এমপি। যাওয়ার সময় সড়কের নেত্রকোনা জেলার পূর্বধলা এলাকায় এমপির গাড়িকে সাইড দেয়নি একটি ট্রাক। এসময় এমপির গাড়ি চালক ও লোকজন ওই ট্রাক চালককে মারধর করে। পরে ট্রাকটিকে আটক করে রাখা হয় শ্যামগঞ্জ পুলিশ তদন্ত কেন্দ্রে। এ ঘটনায় প্রতিবাদে শুক্রবার রাত ১১ টা থেকে ময়মনসিংহ-নেত্রকোণা সড়কের কাশিগঞ্জ এলাকায় সড়ক অবরোধ করে বিক্ষুব্ধ পরিবহন শ্রমিকরা।

ময়মনসিংহ জেলা মোটরমালিক সমতির কোচ সম্পাদক সোমনাথ সাহা বলেন, দীর্ঘ সময় যানবাহন বন্ধ থাকায় সড়কে গাড়ির অনেক চাপ। প্রশাসন এবং আমাদের সহায়তায় যত দ্রুত সম্ভব যান চলাচল স্বাভাবিক করা হবে।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর