শিরোনাম
প্রকাশ : ১৫ মার্চ, ২০২১ ২৩:৪২
আপডেট : ১৫ মার্চ, ২০২১ ২৩:৫৬
প্রিন্ট করুন printer

নালিতাবাড়ীতে বাংলাদেশ প্রতিদিনের এক যুগে পদার্পণ উদযাপন

নালিতাবাড়ী প্রতিনিধি :

নালিতাবাড়ীতে বাংলাদেশ প্রতিদিনের এক যুগে পদার্পণ উদযাপন
Google News

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বাংলাদেশ প্রতিদিনের এক যুগে পদার্পণ উদযাপন করা হয়েছে। সোমবার বিকেলে স্থানীয় প্রেসক্লাবে আলোচনা সভা ও কেট কাটার মধ্য দিয়ে অনুষ্ঠানটি পালন করা হয়।

বাংলাদেশ প্রতিদিনের নালিতাবাড়ী প্রতিনিধি মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসময় বক্তব্য রাখেন নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) বছির আহামেদ বাদল।

ওসি বাদল বলেন, বাংলাদেশ প্রতিদিন সর্বাধিক পাঠকপ্রিয় একটি পত্রিকা।পত্রিকাটির কলাম আমি নিয়মিত পড়ি। কমদামে সকলের একটি প্রিয় পত্রিকা। আগামীতে নিরপেক্ষতা বজায় রেখে পাঠকপ্রিয়তা আরো বৃদ্ধি পাবে এই কামনা করি।

প্রতিষ্ঠাবার্ষিকীতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন নালিতাবাড়ী সম্মিলিত সাংবাদিক ফোরামের আহ্বায়ক ও বাংলাভিশন টেলিভিশনের জেলা প্রতিনিধি এমএ হাকাম হীরা, য়ুগ্ন আহ্বায়ক ও দৈনিক ইত্তেফাকের নালিতাবাড়ী সংবাদদাতা সামেদুল ইসলাম তালুকদার, দৈনিক আমার সংবাদ’র নালিতাবাড়ী প্রতিনিধি লাল মোহাম্মদ শাহজাহান, বাংলা নিউজ ২৪ এর জেলা প্রতিনিধি মো. জাহাঙ্গীর আলম তালুকদার। এছাড়াও বিভিন্ন টিভি ও পত্রিকার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রথম আলো’র নালিতাবাড়ী প্রতিনিধি মো. আবদুল মান্নান সোহেল।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর