শিরোনাম
প্রকাশ : ১৬ মার্চ, ২০২১ ১৬:২৭
প্রিন্ট করুন printer

মাদক ব্যবসায় বাধা দেয়ায় পল্লী চিকিৎসককে হত্যার হুমকি

ফরিদপুর প্রতিনিধি

মাদক ব্যবসায় বাধা দেয়ায় পল্লী চিকিৎসককে হত্যার হুমকি

মাদক ব্যবসায় বাধা দেওয়ার কুপিয়ে আহত করার পর এবার প্রাণনাশের হুমকির অভিযোগ করেছেন ফরিদপুরের মধুখালী পৌরসভার ২নং ওয়ার্ডের মধুপুর এলাকার পল্লী চিকিৎসক মোঃ সামাদ খান। মঙ্গলবার দুপুরে মধুপুর বটতলা এলাকায় সংবাদ সম্মেলন করে মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের বিরুদ্ধে নানা অভিযোগ আনেন সামাদ খান। 

লিখিত বক্তব্যে তিনি বলেন, এলাকার মাদক ব্যবসায়ী সোহেল খান দীর্ঘদিন এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছে। বিষয়টি তার পিতাকে জানানোর পর সোহেল এতে ক্ষিপ্ত হয়ে গত ১৬ ফেব্রুয়ারী রাতে চেম্বার থেকে ফেরার পথে আমার পথরোধ করে হত্যার উদ্দেশ্যে শাজাহান খান, বাকিয়ার খান, কামরুল খান, নুরুজ্জামান খান, নাজমুল খান, সাগর খান হামলা করে। পরে পুলিশ এসে আমাকে উদ্ধার করে মধুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় আমার স্ত্রী মধুখালী থানায় একটি মামলা করে। আমি চিকিৎসা শেষে বাড়ী ফেরার পর থেকে আসামিরা আমাকে বিভিন্নভাবে ভয়ভীতি, মামলা তুলে নিতে এমনকি প্রাণে মেরে ফেলার হুমকি দিচ্ছে। বর্তমানে আমি চরম নিরাপত্তাহীনতায় ভুগছি। আমি প্রশাসনের কাছে বিচার চাই। 

সাংবাদিক সম্মেলনে ব্যবসায়ী, মুন্সী আবদার হোসেন, হাজী মো. সেলিম শেখ, নওপাড়া ইউনিয়নের ৮নং ওয়ার্ডের সদস্য অসীম কুমার সাহা, শহিদ খান সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

মাদক ব্যবসায়ী সোহেল খানের নামে একাধিক মামলা রয়েছে এবং সম্প্রতি সে ইয়াবা ট্যাবলেটসহ পুলিশের হাতে আটক হয়ে জেলহাজতে রয়েছে।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর