শিরোনাম
প্রকাশ : ২৩ মার্চ, ২০২১ ১৮:৩৮
আপডেট : ২৩ মার্চ, ২০২১ ২০:৫১
প্রিন্ট করুন printer

বসুরহাটে সংঘর্ষের মামলায় জামিন পেলেন বাদল

নোয়াখালী প্রতিনিধি:

বসুরহাটে সংঘর্ষের মামলায় জামিন পেলেন বাদল
ফাইল ছবি
Google News

নোয়াখালীর কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট ও বসুরহাট বাজারে সংঘর্ষের ঘটনায় পুলিশের দায়ের করা মামলায় উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান বাদলের জামিন মঞ্জুর করেছে আদালত।

মঙ্গলবার দুপুরে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ২নং আমলী আদালতের বিচারক নবনীতা গুহ শুনানী শেষে এ জামিনের আদেশ প্রদান করেন।

আসামি পক্ষের আইনজীবী হারুন অর রশিদ হাওলাদার বিষয়টি নিশ্চিত করে জানান, মঙ্গলবার সকালে তিন মামলায় মিজানুর রহমান বাদলের জামিন চেয়ে আদালতে আবেদন করা হয়। পরে শুনানী শেষে মামলা তিনটিতে বাদলকে জামিন দেন আদালত। তবে এসময় বাদল আদলতে উপস্থিত ছিলেন না। পরে তার জামিন নামা জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

প্রসঙ্গত, কোম্পানীগঞ্জের চাপরাশিরহাট পূর্ব বাজার ও বসুরহাট বাজারে মেয়র আবদুল কাদের মির্জা ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষ ও গোলাগুলির ঘটনা ঘটে। এতে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কির ও সিএনজিচালক আলা উদ্দিন নিহত হন। পুলিশসহ আহত হন প্রায় অন্তত শতাধিক। পরে এ ঘটনায় পুলিশের দায়ের করা বিস্ফোরক মামলায় গত ১১মার্চ নোয়াখালী প্রেসক্লাব এলাকা থেকে মিজানুর রহমান বাদলকে গ্রেফতার করে ডিবি পুলিশ। এরপর তাকে আবদুল কাদের মির্জার অনুসারীদের দায়ের করা আরও দুটি মামলায় গ্রেফতার দেখানো হয়। এরপর থেকে তিনি জেলা কারাগারে ছিলেন।

বিডি প্রতিদিন/হিমেল

এই বিভাগের আরও খবর