শিরোনাম
প্রকাশ : ২৪ মার্চ, ২০২১ ১৫:৫৬
প্রিন্ট করুন printer

কিশোরগঞ্জে মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জ প্রতিনিধি:

কিশোরগঞ্জে মাদক ব্যবসায়ী আটক

কিশোরগঞ্জে ৬৫০ গ্রাম হেরোইনসহ চাঁপাইনবাবগঞ্জের কাবিল আলী (২৪) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব। আজ বুধবার ভোরে কিশোরগঞ্জ সদর উপজেলার কাটাবাড়িয়া এলাকা থেকে ৬৫০ গ্রাম হেরোইন ও দুটি মোবাইল ফোনসেটসহ তাকে আটক করে র‍্যাব-১৪, সিপিসি-৩ ভৈরব ক্যাম্পের একটি দল। কাবিল চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কাছিয়াবাড়ি গ্রামের নূরুল ইসলামের ছেলে।

র‍্যাব সূত্র জানায়, চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্ত এলাকা থেকে এক মাদক ব্যবসায়ী হেরোইন সংগ্রহ করে কিশোরগঞ্জে নিয়ে আসার বিষয়টি গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে র‍্যাব। এ খবরের ভিত্তিতে সদর উপজেলার কাটাবাড়িয়া এ. আর. খান উচ্চ বিদ্যালয়ের সামনে অভিযান চালায় র‍্যাব। এ সময় কাবিলকে ৬৫০ গ্রাম হেরোইন ও দুটি মোবাইল ফোন সেটসহ আটক করা হয়।

র‍্যাবের সিনিয়র সহকারী পরিচালক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক কাবিল দীর্ঘদিন যাবত চাঁপাইনবাবগঞ্জ জেলার সীমান্তবর্তী এলাকা থেকে চোরাচালানের মাধ্যমে হেরোইন সংগ্রহ করে দেশের অভ্যন্তরে নিয়ে আসতেন। এই চালানটি কিশোরগঞ্জের এক ব্যক্তির কাছে বিক্রয়ের জন্য নিয়ে এসেছিলেন বলে র‌্যাবের কাছে স্বীকার করেছেন তিনি।

এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে বলে র‍্যাব জানায়।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর