শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৪:৩২
আপডেট : ২৮ মার্চ, ২০২১ ১৪:৫৮
প্রিন্ট করুন printer

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ কর্মী নিহত, আহত ৬

মাগুরা প্রতিনিধি

মাগুরায় প্রতিপক্ষের হামলায় আওয়ামী লীগ কর্মী নিহত, আহত ৬
প্রতীকী ছবি

মাগুরার শালিখা উপজেলার তালঘড়ি ইউনিয়নের কুশখালী গ্রামে প্রতিপক্ষের হামলায় ওহিদ মোল্লা (৪০) নামে এক আওয়ামী লীগ কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় নিহত ওহিদ মোল্লার ভাই ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতিসহ ৬ জন গুরুতর আহত হয়েছেন। আহতদের যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। পুলিশ সন্দেহভাজন ৬ জনকে আটক করেছে।

শালিখা থানার ওসি তরিকুল ইসলাম জানান, গতকাল শনিবার (২৭ মার্চ) রাত ১০ দিকে তালঘড়ি ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি সাবেক মেম্বর সরোয়ার মোল্লা ও তার ভাই ওহিদ মোল্লাসহ তার সমর্থকরা পাশ্ববর্তী চতুরবাড়ীয়া বাজার  থেকে তিনটি মোটরবাইকে ৯ জন নিজ গ্রাম কুশখালী ফিরছিলেন। পথিমধ্যে কুশখালী ব্রীজের উপর পৌছালে পূর্ব থেকে ওৎ পেতে থাকা একটি গ্রুপ ধারালো অস্ত্র নিয়ে তাদের কুপিয়ে জখম করে পালিয়ে যায়। 

তিনি জানান, এসময় প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে সাবেক মেম্বর সরোয়ার মোল্লা ও তার ভাই ওহিদ মোল্লাসহ তাদের সাথে থাকা ৬ জন গুরুতর আহত হয়। স্থানীয়রা আহতদের উদ্ধার করে দ্রুত যশোর জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ওহেদ মোল্লাকে মৃত ঘোষণা করেন। নিহতের পরিবার হামলা ও হত্যাকাণ্ডের জন্য গ্রাম্য প্রতিপক্ষ বর্তমান মেম্বর মান্নান মিয়াকে দায়ী করছে। পুলিশ তাৎক্ষনিকভাবে জিজ্ঞাসাবাদের জন্য ৬ জনকে আটক করেছে।    
                                                                                 

বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ সিফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর