শিরোনাম
প্রকাশ : ২৮ মার্চ, ২০২১ ১৬:২৯
প্রিন্ট করুন printer

বরিশালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের জন্মশতবার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল


বরিশালে শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের জন্মশতবার্ষিকী পালিত

বরিশালে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে বঙ্গবন্ধুর ভগ্নিপতি ও বঙ্গবন্ধু সরকারের কৃষি মন্ত্রী এবং ১৫ আগস্টের শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের জন্মশতবার্ষিকী পালিত হয়েছে। এ উপলক্ষ্যে রবিবার সকাল ৯টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে রক্ষিত শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন রব সেরনিয়াবাতের নাতি বরিশাল সিটি মেয়র সাদিক আবদুল্লাহ।

পরে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ছাদেকুল আরেফিনসহ বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে ফুলের শ্রদ্ধা নিবেদন করেন। 

সকাল ১০টায় সদর রোডের দলীয় কার্যালয়ের সামনে জেলা ও মহানগর আওয়ামী লীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা রব সেরনিয়াবাতের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। এ সময় সিটি মেয়র সকলের মাঝে মিস্টি বিতরন করেন। 

এছাড়া দিবসটি উপলক্ষ্যে দুপুরে নগরীর কালী বাড়ী রোডে সেরনিয়াবাত ভবনে শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের রুহের মাগফেরাত কামনায় দোয়া-মোনাজাত অনুষ্ঠিত হয়। 

দোয়া-মোনাজাতে সিটি মেয়র সাদিক আবদুল্লাহ, বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. ছাদেকুল আরেফিন, বিএমপির অতিরিক্ত পুলিশ কমিশনার এনামুল হক, জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার, পুলিশ সুপার মো. মারুফ হোসেন, মহানগর আওয়ামী লীগ সভাপতি একেএম জাহাঙ্গীর এবং জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক তালুকদার মো. ইউনুস সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীবৃন্দ এবং বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বরিশাল প্রেস ক্লাবেও শহীদ আব্দুর রব সেরনিয়াবাতের জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে নানা কর্মসূচী গ্রহন করা হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর